• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

৩ বছরের প্রেম, বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিকার অনশন

  সারাদেশ ডেস্ক

২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৯:০৯
অনশনে প্রেমিকা
অনশনে প্রেমিকা ( ছবি : সংগৃহীত )

বিয়ের দাবিতে ৩ দিন ধরে প্রেমিকের বাড়িতে অনশন করছেন প্রেমিকা। তবে অনশনে আসার পর থেকেই পালিয়ে বেড়াচ্ছে প্রেমিক জীবন কাজী (২০)। 

এ ঘটনা ঘটেছে শরীয়তপুরের নড়িয়‌া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়নের সঙ্গা গ্রামে।

প্রেমিক জীবন কাজী উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়নের সন্ডা গ্রামের ফারুক কাজীর ছেলে। আর প্রেমিকার বাড়ি উপজেলার দেওজুরি গ্রামে। সে নড়িয়া টিএম গিয়াস উদ্দিন মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণির ছাত্রী।

ওই তরুণী জানান, স্কুলে পড়ার সময় অষ্টম শ্রেণিতে থাকতে জীবন কাজীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর ৩ বছর ধরে নিয়মিত মোবাইল ফোনে যোগাযোগ এবং নিয়মিত দেখাও করত তারা। এছাড়া বিয়ের প্রলোভনে একাধিকবার তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয় বলেও জানায় ওই তরুণী।

অনশনে থাকা তরুণী আরও জানায়, প্রতিনিয়ত বিভিন্ন জায়গা থেকে বিয়ের প্রস্তাব আসতে থাকে। এ বিষয়ে জীবনকে জানাই। সে তার বাড়িতে চলে এলে বিয়ে করবেন বলে আশ্বাস দেন। সেই আশ্বাসেই বুধবার রাত সাড়ে ১০টার দিকে প্রেমিক জীবনের বাড়িতে আসি। কিন্তু আমাকে মেনে নিতে আপত্তি জানায় জীবনের বাবা-মা। অবস্থা বেগতিক দেখে প্রেমিক জীবন বাড়ি থেকে কেটে পড়েন।

আরও পড়ুন: নাগেশ্বরীতে আগুনে পুড়ল ৪ পরিবারের ১১টি ঘর

স্থানীয় ইউপি সদস্য মাসুম সরদার জানান, মেয়ের মা-বাবাকে খবর দেওয়া হয়েছে। তারা এলেই বিষয়টি সামাজিকভাবে মীমাংসার চেষ্টা করা হবে।

এ বিষয়ে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, তরুণীর অনশনের বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: inbox.odhika[email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড