• মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগ নেতার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

  মাগুরা প্রতিনিধি

২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৮:০৮
সাংবাদিক সম্মেলন
সাংবাদিক সম্মেলনকালে আ. লীগ নেতা জিয়ারুল শেখের পরিবার (ছবি : দৈনিক অধিকার)

মাগুরার শ্রীপুর উপজেলায় মো. জিয়ারুল শেখ নামে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে মিথ্যা মামলা ও হয়রানির প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছেন তার পরিবার।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার গোয়ালদহ বাজারে এই সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

জিয়ারুল শেখ শ্রীপুর উপজেলা আওয়ামী লীগ ও পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে জিয়ারুল শেখের ছেলে শামীম জানান, জায়গা-জমি সংক্রান্ত বিষয় নিয়ে রাজবাড়ি জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া গ্রামের মান্নান মোল্যার ছেলে উজ্জল মোল্যার সঙ্গে আমার বাবা মো. জিয়ারুল শেখের বিরোধ রয়েছে। এরই জেরে বিভিন্ন জেলায় উজ্জল মোল্যা অবৈধ কাজের সঙ্গে জড়িত লোক দিয়ে আমার বাবার নামে নানা ধরনের মিথ্যা মামলা করেছেন।

শামীম অভিযোগ করেন, আমার বাবার বিরুদ্ধে মাগুরা জেলায় মারামারি, চুয়াডাঙ্গা জেলায় অপহরণ চেষ্টা, ঢাকার সূত্রাপুর থানায় ধর্ষণের মিথ্যা মামলা করেও তারা ক্ষান্ত হয়নি। ওই সকল মামলায় আমার বাবাকে আটক করতে না পেরে, উজ্জল মোল্যার নির্দেশে তার এলাকার মাওলানা আবু সাঈদের ছেলে শাহী হোসেন (ডাবলু) বাদী হয়ে আমার বাবার বিরুদ্ধে তার মেয়েকে গণধর্ষণের মিথ্যা মামলা করেন। এজন্য গত ৭ ফেব্রুয়ারি রাজবাড়ির কালুখালী থানায় নিজের মেয়েকে দিয়ে তিনি ওই মিথ্যা গণধর্ষণের মামলা করেন। সেই মামলায় আমার বাবা বর্তমানে রাজবাড়ি জেলা কারাগারে বন্দি রয়েছেন। যেটা সম্পূর্ণ মিথ্যা ও আমার পরিবারকে হয়রানি করা ছাড়া আর কিছু নয়।

তিনি বলেন, আমি ও আমার পরিবারের সকল সদস্যদের বিভিন্নভাবে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে তারা। কাজেই আমার পরিবারের পক্ষ থেকে সঠিক তদন্ত সাপেক্ষে আমার বাবার মুক্তি কামনাসহ সংশ্লিষ্টদের কাছে আমাদের জীবনের নিরাপত্তা চাচ্ছি।

আরও পড়ুন : দিনাজপুরে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল যুবকের

সাংবাদিক সম্মেলনকালে জিয়ারুল শেখের মা ভানু বিবি, স্ত্রী কমেলা বেগম, ছেলে শামীম শেখ, মেয়ে রুমা খাতুন ও বোন রূপবান বেগমসহ পরিবারের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড