• বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারতে মুসলমানদের ওপর হামলার প্রতিবাদে কুলাউড়ায় বিক্ষোভ

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৮:০৫
বিক্ষোভ
বিক্ষোভ মিছিল ( ছবি : দৈনিক অধিকার )

ভারতের দিল্লিতে মুসলমানদের ওপর হিন্দুত্ববাদীদের হামলা, হত্যা ও মসজিদে অগ্নিসংযোগের প্রতিবাদে মৌলভীবাজারের কুলাউড়ায় বিক্ষোভ করেছে দুটি সংগঠন।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) জুমার নামজের পর কুলাউড়া রেলওয়ে মসজিদ প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে বঙ্গবন্ধু উদ্যানে শহীদ মিনার প্রাঙ্গণে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে উপজেলা তালামীযের সাধারণ সম্পাদক এম আফজাল হোসেন সাজুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, আনজুমানে আল ইসলাহ কুলাউড়া পৌর শাখার সভাপতি কাজী খন্দকার ফখরুল ইসলাম, সাধারণ সম্পাদক জায়েদ বখস্ টিপু, উপজেলা আল ইসলাহর সহসভাপতি আবু আইয়ুব আনসারী, মখলিছুর রহমানসহ আরও অনেকে।

আরও পড়ুন: দিল্লির হিন্দুত্ববাদী সহিংসতার প্রতিবাদে হবিগঞ্জে বিক্ষোভ

এ সময় বক্তারা বলেন, মুসলমানদের ওপর হামলা ও নির্যাতনের প্রতিবাদে ভারত সরকারের ওপর প্রয়োজনীয় ব্যবস্থা নিতে জাতিসংঘের কাছে দাবি জানান তারা। একই সঙ্গে মুজিববর্ষে নরেন্দ্র মোদীকে বাংলাদেশে আসতে দেওয়া হবে না বলেও হুঁশিয়ারি দেন বক্তারা।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড