• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই বোনসহ চার ছাত্রী উদ্ধারের ঘটনায় ৩ যুবক গ্রেপ্তার

  ময়মনসিংহ প্রতিনিধি

২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৬:২৬
গ্রেপ্তার
দুই বোনসহ চার ছাত্রীকে অপহরণের ঘটনায় গ্রেপ্তার তিন যুবক (ছবি : দৈনিক অধিকার)

শিক্ষাপ্রতিষ্ঠানে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজের পর ময়মনসিংহে দুই বোনসহ চার ছাত্রী উদ্ধারের ঘটনায় তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানিয়েছে, দুই বোনসহ ওই চারজন ছাত্রীকে চাকরির প্রলোভন দেখিয়ে কৌশলে অপহরণ করা হয়েছিল।

গ্রেপ্তাররা হলো- শেরপুর জেলার নকলা উপজেলার সজীব ও আল-আমিন এবং জামালপুর জেলার নান্দিনা উপজেলার বাসিন্দা হৃদয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ২২ ফেব্রুয়ারি সকালে ময়মনসিংহের ফুলপুর উপজেলার পূর্ব বাখাইল এলাকার নিজ বাড়ি থেকে শিক্ষাপ্রতিষ্ঠানে যাওয়ার উদ্দেশ্যে বের হয়ে আর বাড়ি ফেরেনি দুই বোনসহ ওই চার ছাত্রী। পরে পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান না পেয়ে নিখোঁজের দুই দিন পর ২৪ ফেব্রুয়ারি ফুলপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

অবশেষে নিখোঁজের চার দিন পর বুধবার (২৬ ফেব্রুয়ারি) ওই চারজন ছাত্রীকে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার বেতজুড়ি গ্রামের একটি বাসা থেকে উদ্ধার করে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

পরে জিজ্ঞাসাবাদে ওই চার ছাত্রী পুলিশকে জানায়, তারা পারিবারিক দ্বন্দ্ব ও অভিভাবকদের কড়া শাসনের ফলে হতাশাগ্রস্ত ছিল। এরই জেরে পূর্ব পরিচিত ওই যুবকদের চক্রটি চাকরির প্রলোভনে কৌশলে তাদের গাজীপুরের একটি বাড়িতে নিয়ে রাখে। একপর্যায়ে ময়মনসিংহ জেলা পুলিশ ও ডিবি ঘটনাস্থল পরিদর্শনের পাশাপাশি মুঠোফোন ট্র্যাকিং করে গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে নিখোঁজ দুই বোনসহ ওই চার ছাত্রীকে উদ্ধার করে।

আরও পড়ুন : দিল্লিতে মুসলিমদের ওপর হামলার প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী দৈনিক অধিকারকে জানান, অপহরণের ঘটনায় জড়িত থাকায় ওই তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। পাশাপাশি এ ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত রয়েছে কি না তা খতিয়ে দেখা হবে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড