• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইয়াবাসহ গ্রেপ্তারের ঘটনায় ত্রিশালে ছাত্রলীগ সভাপতি বহিষ্কার

  ময়মনসিংহ প্রতিনিধি

২৮ ফেব্রুয়ারি ২০২০, ০৯:২৫
ময়মনসিংহ
ছাত্রলীগ নেতা (ছবি : দৈনিক অধিকার)

ইয়াবাসহ গ্রেপ্তারের ঘটনায় ময়মনসিংহ ত্রিশালের মঠবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মনিরুল ইসলাম রুবেলকে সাময়িক বহিষ্কার করেছেন উপজেলা ছাত্রলীগ।

ত্রিশাল উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ ও সাধারণ সম্পাদক ইমরান হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে ত্রিশাল উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ ও সাধারণ সম্পাদক ইমরান হোসেন ইমরান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাকে সংগঠন থেকে সাময়িকভাবে বহিষ্কার করার কথা উল্লেখ করা হয়।

মনিরুল ইসলাম রুবেল ত্রিশাল উপজেলার মঠবাড়িয়া গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে বলে জানা যায়।

ওই সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুণ্ন ও সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগের ভিত্তিতে উপজেলা ছাত্রলীগের এক জরুরি সভায় রুবেলকে সাময়িকভাবে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পরবর্তীকালে বিষয়টি তদন্ত করে সত্যতা মিললে রুবেলকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে।

আরও পড়ুন : চার পুলিশ হত্যা : ৭ বছরেও বিচার না পেয়ে হতাশ পরিবার

গত ২০ ফেব্রুয়ারি রাতে গোপন সূত্রের ভিত্তিতে রাজধানী ঢাকার উত্তরা হাউজ বিল্ডিং এলাকায় মনিরুল ইসলাম রুবেলের গাড়িতে (বাসে) তল্লাশি এবং অভিযান চালায় ডিবি পুলিশ। এ সময় ত্রিশালের ছাত্রলীগ নেতা মনিরুল ইসলাম রুবেলকে ৬ হাজার ৪৫০ পিস ইয়াবাসহ হাতেনাতে আটক করা হয়।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড