• শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

  জামালপুর প্রতিনিধি

২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৯:০০
আটক
আটকের প্রতীকী ছবি

জামালপুরে দেওয়ানগঞ্জে পারিবারিক কলহের জেরে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ করেছে স্ত্রীর পরিবার। পরে স্বামীকে আটক করেছে পুলিশ ।

বৃহস্পতিবার (২৭ফেব্রুয়ারি) সকালে নিহতের পিতা মমতাজ আলী বাদী হয়ে দেওয়ানগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পরিবারের সূত্রে জানাগেছে, উপজেলার পাইকপাড়া গ্রামের শহিদুর রহমানের সাথে ১৫ বছর আগে একই উপজেলার দক্ষিণ ভাতখাওয়া গ্রামের মোর্শেদা বেগমের বিয়ে হয়। বিয়ের পর স্বামী শহিদুর রহমানের সঙ্গে ঝগড়া-বিবাদ হত।

গত বুধবার (২৬ফেব্রুয়ারি) রাতে শশুর বাড়ি থেকে স্বামী শহিদুর রহামান (৪০) মোর্শেদা বেগম (৩২) কে মোটরসাইকেল করে নিজ বাড়ী পাইকপাড়ায় যাচ্ছিলেন। কিছুক্ষণ পর স্ত্রীর মৃতদেহ নিয়ে স্বামী শহিদুর রহমান শশুর বাড়ি ফিরে আসেন। শহিদুর রহমানের দাবি মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেছে মোর্শেদা।

আরও পড়ুন : সম্পর্কের কলহে অপরাধ বাড়ছে

দেওয়ানগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম ঘটনার জানান, রাতেই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর মর্গে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে স্বামী শহিদুর রহমানকে আটক করা হয়েছে। ময়না তদন্তের রির্পোটের পর মৃত্যুর আসল ঘটনা বেরিয়ে আসবে।  

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড