• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

  ফরিদপুর প্রতিনিধি

২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৫৯
মানববন্ধন
শিক্ষার্থীদের মানববন্ধন ( ছবি : দৈনিক অধিকার )

ফরিদপুর সদর উপজেলায় শিক্ষকদের ওপর হামলা ও বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা স্থগিতের প্রতিবাদে মানববন্ধন করেছে বিদ্যালয়ের শিক্ষার্থীরা। সদর উপজেলার ঈশান অম্বিকাপুর ইউনিয়নে মোহন মিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষকদের ওপর হামলার ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে ফরিদপুর প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন হয়। এতে বিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে সকল শিক্ষকরাও অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য দেন ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইউসুফ আলী, ওয়াহিদুজ্জামান, মোস্তফা হোসেন, দেলোয়ার হোসেন, উম্মে মরিয়াম, সাজেদা বেগমসহ আরও অনেকে।

তারা বলেন, গত ২৪ ফেব্রুয়ারি বিদ্যালয়ের বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার দিন নির্ধারণ ছিল। এর দুইদিন আগে শনিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে অম্বিকাপুর ইউনিয়ন আ. লীগের সাধারণ সম্পাদক মোশারফ মৃধা এবং ৮ নম্বর ওয়ার্ড আ. লীগের সভাপতি ওমর আলীর নেতৃত্বে একদল লোক শিক্ষকদের ওপর হামলা করে। এতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সায়েম মোল্লাসহ বেশ কয়েকজন শিক্ষক আহত হন। একই সঙ্গে হামলাকারীরা বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা স্থগিত করে দেয়।

আরও পড়ুন: বেইলি ব্রিজ ভেঙে বালু বোঝাই ট্রাক নদীতে

ঘটনার সঙ্গে জড়িতদের শাস্তি দাবি করে বক্তারা আরও বলেন, এ ঘটনায় গত রবিবার ফরিদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড