• শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুক্তিযোদ্ধাদের ভাতা বন্ধের বিরুদ্ধে আপিল আবেদনের শুনানি শুরু

  গোপালগঞ্জ প্রতিনিধি

২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৫৬
শাহজাহান খান
শাহজাহান খান (ছবি : দৈনিক অধিকার)

গোপালগঞ্জ সদর ও কাশিয়ানী উপজেলার মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা বন্ধের বিরুদ্ধে আপিল আবেদনের শুনানি শুরু হয়েছে। 

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) বেলা ১১টায় বাংলাদেশ জাতীয় সংসদের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য শাহজাহান খান এমপি এই শুনানি গ্রহণ করেন। 

এ সময় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. ইউসুফ আলী, সহকারী পরিচালক সোলায়মান কবির, গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা চৌধুরী এমদাদুল হক, জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার বদরুদ্দোজা বদরসহ গোপালগঞ্জের মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন। 

গোপালগঞ্জ সার্কিট হাউজ মিলনায়তনে গোপালগঞ্জ সদর উপজেলার ৭৭ জন এবং কাশিয়ানী উপজেলার ৭৩ জনসহ মোট ১৫০ জনের আপিল শুনানি অনুষ্ঠিত হয়। মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ে এসব মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে লিখিত অভিযোগ করায় মন্ত্রণালয় থেকে ওই মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা বন্ধ রাখা হয়। পরে এ সকল মুক্তিযোদ্ধা জেলা সদরের ভাতা বন্ধের প্রতিবাদে বিভিন্ন সময় নানা কর্মসূচি পালন করেন। পরে সরকার বিষয়টি তদন্তের জন্য একটি কমিটি গঠন করেন। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড