• সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে দুর্বৃত্তের দেওয়া আগুনে গাভীসহ বসতঘর পুড়ে ছাই

  নরসিংদী প্রতিনিধি

২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৬:১২
আগুন
আগুনে পুড়ে যাওয়া গবাদি পশু (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীতে দুর্বৃত্তের দেওয়া আগুনে পুড়ে তিনটি গাভী, গোয়ালঘর ও আসবাবপত্রসহ বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। 

বুধবার (২৬ ফেব্রুয়ারি) রাতে নরসিংদীর মাধবদীস্থ বালাপুর রোডের খিলগাঁও দরগা বাড়ি সংলগ্ন দরিদ্র কৃষক হানিফের বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা যায়, বসত ঘর পাশে থাকা গোয়াল ঘরে রাতের আঁধারে আগুন ধরিয়ে দিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এ সময় বসতঘর, আসবাবপত্র, তিনটি গাভী, ২০ মণ সরিষা বীজ ও নগদ টাকাসহ সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানান কৃষক হানিফ। 

এছাড়া পাশের বাড়ির মাসুদের সঙ্গে হানিফের দীর্ঘদিন যাবৎ বিরোধ চলছিল। কিছুদিন পূর্বে মাসুদ তাকে দেখে নেবে এবং বাড়ি ছাড়া করবে বলে হুমকিও দিয়েছিল। এরও কয়েক মাস পূর্বে তার একটি খড়ের পালা ও ধইনচার গাদায় কে বা কাহারা পুড়িয়ে দিলেও প্রমাণের অভাবে তিনি কোনো বিচার পাননি বলেও জানান হানিফ। দুর্বৃত্তদের দেওয়া আগুনে শুধু বাড়িঘর বা গাভীই পুড়েনি বরং তার স্বপ্ন ও বেঁচে থাকার শেষ সম্বলটুকুও পুড়ে ছাই হয়ে গেছে। তাই এ ঘটনার তদন্ত সাপেক্ষে প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার কামনা করেন ভুক্তভোগী। 

প্রতিবেশীর সঙ্গে দীর্ঘ দিনের বিরোধ ও বিগত সময়ের ঘটনার ধারাবাহিকতায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে বলে এলাকাবাসী ধারণা করছেন। ওই ব্যক্তিকে আটক করলেই সকল রহস্য বের হয়ে আসবে বলে জানান তারা। 

আরও পড়ুন : আশুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে চিকিৎসাধীন এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

মাধবদী থানার ওসি আবু তাহের দেওয়ান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে মাধবদী থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড