• সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

আনোয়ারায় অগ্নিকাণ্ডে ৭০ লাখ টাকার ক্ষতি 

  আনোয়ারা প্রতিনিধি, চট্টগ্রাম

২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৪৪
চট্টগ্রাম
আগুনে ক্ষতি (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের আনোয়ারা উপজেলা সদরের জয়কালী হাটে খাজা মাইক সার্ভিস নামে একটি দোকান পুড়ে ৭০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানা গেছে। 

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) ভোর ৪টায় অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে। স্থানীয়রা কয়েক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। 

ক্ষতিগ্রস্ত দোকানের মালিক আবদুল মান্নান বলেন, প্রতিদিনের মতো রাতে দোকান বন্ধ করে বাড়িতে চলে যাই। ভোর রাতে শুনতে পাই দোকানে আগুন লাগছে। এসে দেখি সব পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে আমার ১০টি সাউন্ড সিস্টেম, ৩টি মনিটর, ৬০টি মাইক, ১৫টি হেড ফোন, ১০টি মাইকের হেড ও ৭ মণ তার পুড়ে ৭০ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে। আমার বেঁচে থাকার মতো আর কিছুই রইল না।

আরও পড়ুন : চিম্বুক-নীলগিরি ভ্রমণে ট্যুরিস্ট বাস চালু

আনোয়ারা ফায়ার সার্ভিসের ইনচার্জ দুলাল কুমার মিত্র বলেন, ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। তবে সড়ক সংস্কারের কাজ চলার কারণে ঘটনাস্থলে যেতে আমাদের একটু দেরি হয়েছে। পৌঁছানোর মুহূর্তে স্থানীয়রা আমাদের ওপর রেগে যান। ফায়ার সার্ভিস কর্মীরা ২০ লাখ টাকার সরঞ্জাম উদ্ধার করা হয়।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড