• রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ায় নাশকতার বৈঠককালে জামায়াতের ১১ নেতাকর্মী আটক

  কুষ্টিয়া প্রতিনিধি

২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪:২১
আটক
আটক জামায়াত নেতাকর্মীরা (ছবি : দৈনিক অধিকার)

কুষ্টিয়ায় মন্টু নামে এক হুজুরের বাড়ি থেকে জামায়াত নেতাকর্মীদের গোপন বৈঠকের সময় ১১ জনকে আটক করে কুষ্টিয়া মডেল থানা ও ইবি থানা পুলিশ। 

বুধবার (২৬ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে সদর উপজেলার ইবি থানার গোস্বামী দূর্গাপুর ইউনিয়নের শংকরদিয়া গ্রাম থেকে তাদের আটক করা হয়।  

পুলিশ জানিয়েছে, বুধবার রাত ৯টার দিকে গোস্বামী দূর্গাপুর ইউনিয়নের শংকরদিয়া গ্রামে নাশকতার জন্য গোপন বৈঠক করছিল জামায়াতের ১১ নেতাকর্মী। পুলিশ জানতে পেরে তৎক্ষণাৎ অভিযান চালিয়ে ইউনিয়ন জামায়াতের আমির শংকরদিয়া গ্রামের আলমগীর হোসেন, জামায়াতের সদর উপজেলার সহসম্পাদক রফিকুল ইসলাম, তাহাজ উদ্দিন মন্টু হুজুর, বাবলু রহমান, খবির, ইসরাফিল, ছাবদার আলী, তাহাজ উদ্দিন, আনোয়ার হোসেন, সিরাজুল ইসলামকে আটক করে। আটকের সময় তাদের কাছে জামায়াত ইসলামের সাংগঠনিক গুরুত্বপূর্ণ কাগজ উদ্ধার করা হয়। 

ইবি থানার ওসি জাহাঙ্গীর আরিফ জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি গোস্বামী দূর্গাপুর ইউনিয়নের শংকরদিয়া গ্রামের মন্টু হুজুরের বাড়িতে জামায়াতের নেতাকর্মীরা নাশকতার জন্য গোপন বৈঠক করছে। তাৎক্ষণিক অভিযান চালিয়ে সেখান থেকে ১১ জনকে আটক করা হয়েছে। তাদের কাছে জামায়াত ইসলামী সংক্রান্ত কাগজপত্র উদ্ধার করা হয়। 

আরও পড়ুন : গাজীপুরে ২ ছিনতাইকারী আটক

আটক জামায়াত নেতাকর্মীদের কুষ্টিয়া মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড