• সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নড়াইলে সাবেক ইউপি চেয়ার‌ম্যান হত্যা মামলায় গ্রেপ্তার ১ 

  নড়াইল প্রতিনিধি

২৬ ফেব্রুয়ারি ২০২০, ২২:১৬
ইউপি চেয়ারম্যান বদর খন্দকার
সাবেক ইউপি চেয়ারম্যান বদর খন্দকার ( ফাইল ফটো )

নড়াইলের লোহাগড়া উপজেলার লোহাগড়া ইউপির সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা বদর খন্দকার (৪০) হত্যা মামলায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতের নাম মুন্না মোল্যা (২৫)।

বদর খন্দরকারকে কুপিয়ে হত্যার পর মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) নিহতের স্ত্রী নাজনীন বেগম বাদী হয়ে ১৬ জনের নাম উল্লেখ মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাত আরও ৩-৪ জনকে আসামি করা হয়।

পুলিশ জানায়, গত ২৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় লোহাগড়া থানার ওসি মো. আলমগীর হোসেনের নেতৃত্বে কাশিয়ানী থানার ঘোনাপাড়ার চরপাড়া থেকে মামলার আসামি চরকালনা গ্রামের খোকা মোল্লার ছেলে মুন্না মোল্লাকে গ্রেপ্তার করা হয়।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন জানান, গ্রেপ্তারকৃত মুন্নাকে বুধবার আদালতে পাঠানো হয়েছে। এ মামলায় অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও পড়ুন: ভিক্ষুকের সঙ্গে এ কেমন নিষ্ঠুরতা, পিটিয়ে জখম

নিহতের পরিবার জানায়, ব্যবসায়িক বিরোধ ও ইউনিয়ন পরিষদ নির্বাচনসহ এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে প্রতিপক্ষের সঙ্গে বদর খন্দকারের বিরোধ চলে আসছিল। গত সোমবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যার আগে লোহাগড়া ইউপির সাবেক চেয়ারম্যান ও আ. লীগ নেতা বদর খন্দকার নিজ ইটভাটা থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছে। পথে টিচরকালনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে সন্ত্রাসীরা তার গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বদর খন্দরকারের মৃত্যু হয়।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড