• বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পূর্বশত্রুতার জেরে যুবক খুন

  যশোর প্রতিনিধি

২৬ ফেব্রুয়ারি ২০২০, ২১:১১
ছুরিকাঘাতে
যশোরে শেখ ইমরান হোসেন মুন্না (২৮) এলোপাতাড়ি ছুরিকাঘাতে খুন (ছবি : দৈনিক অধিকার)

যশোর শহরের শেখ ইমরান হোসেন মুন্না (২৮) নামে এক যুবককে পূর্বশত্রুতার জেরে এলোপাতাড়ি ছুরিকাঘাতে খুন করেছে দুর্বৃত্তরা। তিনি চুড়িপট্টি এলাকার মৃত আফতাব উদ্দিন হিরুর ছেলে। বুধবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মাছ বাজার সংলগ্ন আদমের চায়ের দোকানের সামনে ঘটনাটি ঘটে।

নিহতের চাচা শেখ রেজানুল ইসলাম রেজু ও বড় ভাই সাদেকুল ইসলাম জানিয়েছেন, মুন্না মাছ বাজারের ‘সেন্ট মার্টিন ফিশ’ ও ‘আবুল খায়ের ফিশ’ নামের দুইটি মাছের আড়তে চাকরি করতেন। বুধবার সন্ধ্যার দিকে মুন্না চা পান করছিলেন। এ সময় এলাকার পলাশসহ ৩/৪জন তার ওপর হামলা চালায়। দুর্বৃত্তরা এ সময় তাকে প্রকাশ্যে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। দুর্বৃত্তরা চলে যাওয়ার পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রেরণ করে। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সার্জারি বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. মাহমুদুল হাসান পান্নু জানান, মুন্নার ডান পায়ে ৪টি, বাম পায়ে ১টি ও হাতে ১টি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। 

আরও পড়ুন : নরসিংদীতে আগুনে পুড়ে অর্ধকোটি টাকার ক্ষতি

যশোর কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান বলেন, কী কারণে কারা তাকে খুন করেছে তার বিস্তারিত জানার চেষ্টা চলছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড