• মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁদপুরে আওয়ামী লীগের জরুরি সভা

  চাঁদপুর প্রতিনিধি

২৬ ফেব্রুয়ারি ২০২০, ২০:২৮
জিল্লুর রহমান
অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েলকে অভিনন্দন জানিয়ে শুভেচ্ছা মিছিল (ছবি : দৈনিক অধিকার)

নৌকা কোনো ব্যক্তি বিশেষের নয়। এটা স্বাধীনতার স্বপক্ষের সৈনিকদের প্রতীক। এটা দেশ ও জাতির উন্নয়নের প্রতীক। এটা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতীক। এটি গণমানুষের ঐতিহ্যের প্রতীক। তাই এই নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করার বিকল্প নেই।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে জেলা আওয়ামী লীগের এক জরুরি সভায় এ কথা বলেন বক্তারা।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলালের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, মেয়র প্রার্থী অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, সিনিয়র সহসভাপতি ইউসুফ গাজী, সহসভাপতি ডা. জে. আর. ওয়াদুদ টিপু, আব্দুল রশিদ সর্দার, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাডভোকেট মুজিবুর রহমান ভূঁইয়া, শাহির হোসেন পাটওয়ারী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, পৌর আওয়ামী লীগের সহসভাপতি মো. নুরুল ইসলাম নুরু প্রমুখ।

সভায় বক্তারা নৌকা প্রতীক পাওয়ায় জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েলকে অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেন।

আরও পড়ুন : আশুগঞ্জে কবর থেকে লাশ উত্তোলন

এর আগে ঢাকা থেকে তার আগমন উপলক্ষে জেলা আওয়ামী লীগের নেতৃত্বে যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বিশাল মিছিল নিয়ে স্বাগত জানায়।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড