• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় নদী থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার 

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৪৩
মরদেহ উদ্ধার
মরদেহ উদ্ধার ( ছবি : প্রতীকী )

চুয়াডাঙ্গার সদর উপজেলার মাথাভাঙ্গা নদীতে ভাসমান এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) বিকালে সদর উপজেলার হাতিকাটা গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তবে নিহতের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার বিকালে চুয়াডাঙ্গা সদর উপজেলার হাতিকাটা গ্রামের মধ্যবর্তী দিয়ে বয়ে যাওয়া মাথাভাঙ্গা নদীতে ভাসমান এক বৃদ্ধর মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা। পরে তারা আলুকদিয়া ইউপি চেয়ারম্যান ইসলাম উদ্দীনসহ সদর থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে বিকালে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের সহযোগিতায় ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠায়।

স্থানীয় আলুকদিয়া ইউপি চেয়ারম্যান ইসলাম উদ্দীন জানান, বৃদ্ধের মরদেহটি সম্ভবত ২-৩ দিন আগে নদীতে ফেলা হয়। এ কারণে মরদেহ ফুলে গেছে। আশপাশের গ্রামগুলোর লোকজনও নিহতের পরিচয় শনাক্ত করতে পারেনি বলেও জানান তিনি।

আরও পড়ুন: নরসিংদীতে ছেলের হাতে বাবা খুন, থানায় মামলা

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খাঁন জানান, বৃদ্ধের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। তার শরীরে রয়েছে লাল পাঞ্জাবি ও লুঙ্গি। তবে নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড