• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে বিআরটিএ অফিসে অভিযান, আটক ৬

  টাঙ্গাইল প্রতিনিধি

২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৬:২৬
দালাল চক্র
আটককৃত দালাল চক্র ( ছবি : দৈনিক অধিকার )

টাঙ্গাইলে বিআরটিএ অফিসে অভিযান চালিয়ে ৬ দালালকে আটক করেছে র‌্যাব। এর মধ্যে ৩ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়। এছাড়া আটক অন্য ৩ জনের প্রত্যেককে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩-এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার ও অপারেশন কমান্ডার মো. শফিকুর রহমান।

তিনি জানান, মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর থেকে বিকাল পর্যন্ত বিআরটিএ কার্যালয়ের আশপাশের বিভিন্ন স্থান থেকে সক্রিয় দালাল চক্রের ৬ সদস্যকে আটক করা হয়।

আটককৃতরা হলো- জেলার কালিহাতী উপজেলার বেড়ীপটল গ্রামের হাজী আব্দুল মজিদের ছেলে মো. ইসমাইল হোসেন (৪০), একই উপজেলার পাঁচচারা গ্রামের মৃত. মহিউদ্দিন দেওয়ানের ছেলে মো. আ. ছামাদ দেওয়ান (৫২), সদর উপজেলার নন্দ্রবালা গ্রামের ওসমান গনির ছেলে মো. আইয়ুব আলী রিপন (২৮), দেলদুয়ার উপজেলার পাঁচ বিধমহাটি গ্রামের প্রয়াত অক্ষয় চন্দ্র সরকারের ছেলে বিনয় চন্দ্র সরকার (৪৪), ঘাটাইল পৌরসভার মৃত. কদ্দুস তালুকদারের ছেলে সেলিম রেজা (৫০) ও একই উপজেলার মনিদহ গ্রামের রহিচ উদ্দিনের ছেলে মো. এনামুল হককে (৫২) আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে বিআরটিএর ফরম, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, ৬টি মোবাইল ফোনসহ ৬টি সিম কার্ড উদ্ধার করা হয়।

আরও পড়ুন: ফেনীতে ডাকাতি ঠেকাতে রাত জেগে পাহারা

পরে রাতে টাঙ্গাইলের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. রোকনুজ্জামানের নেতৃত্বে ও ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মো. ইসমাইল হোসেনকে (৪০) ৪৫ দিন, মো. আ. ছামাদ দেওয়ানকে (৫২) এক মাস এবং মো. আইয়ুব আলী রিপনকে (২৮) এক সপ্তাহ কারাদণ্ড দেওয়া হয়।

এছাড়া অপর ৩ আসামির প্রত্যেককে নগদ পাঁচ হাজার টাকা করে জরিমানা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড