• বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রলীগ নেত্রীর আত্মহত্যা, পাসপোর্ট সোহাগ আটক

  বরিশাল প্রতিনিধি

২৬ ফেব্রুয়ারি ২০২০, ১১:০৭
বরিশাল
আটক পাসপোর্ট সোহাগ (ছবি : দৈনিক অধিকার)

বরিশাল বিএম কলেজের সাবেক ছাত্রলীগ নেত্রী হেনা আক্তারের (৩০) আত্মহত্যার ঘটনায় স্বামী নিয়াজ মোর্শেদ সোহাগ ওরফে পাসপোর্ট সোহাগকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বিকালে কোতোয়ালী থানা পুলিশ তাকে আটক করে।

এর আগে সোমবার (২৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হেনার মৃত্যু হয়। হেনা নগরীর অক্সফোর্ড মিশন রোডের বাসিন্দা। এ দম্পতির একটি পুত্র সন্তান রয়েছে।

কোতোয়ালী মডেল থানার ওসি নুরুল ইসলাম জানান, পারিবারিক কলহের জেরে হেনা আত্মহত্যা করেছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। ময়না তদন্তের জন্য তার লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। হেনার স্বামী সোহাগকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে জানান তিনি।

প্রসঙ্গত, সোমবার রাত ১১টার দিকে নগরীর অক্সফোর্ড মিশন রোডের বাসার একটি কক্ষে ফ্যানের হুকের সঙ্গে ঝুলে আত্মহত্যার চেষ্টা করে হেনা। পরিবারের সদস্যরা বিষয়টি আঁচ করতে পেরে দরজা ভেঙে তাকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় শেবাচিম হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড