• শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বউয়ের মামলায় জেল খাটল শ্বশুর, পালিয়ে বেড়াচ্ছে দাদা-দাদী

  ময়মনসিংহ প্রতিনিধি

২৬ ফেব্রুয়ারি ২০২০, ১০:৩৮
ময়মনসিংহ
হাজী মোহাম্মদ হোসেন ও তার স্ত্রী (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের নান্দাইলে সম্পত্তি লিখে না দেওয়ায় ছেলের বউয়ের মামলায় জেলে যেতে হয়েছে শ্বশুরকে। আর ওই ছেলের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে ১০৫ বছর বয়সী বৃদ্ধ দাদা-দাদী। নান্দাইল উপজেলার আগমুশল্লি গ্রামে এ অমানবিক ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, নান্দাইল উপজেলার আগমুশুল্লি গ্রামের আব্দুল হাইয়ের মাদকাসক্ত ছেলে মাজহারুলের নির্যাতন থেকে বাঁচতে তার পরিবার মাজহারুলকে মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে ভর্তি করান। কিন্তু ভর্তির পরদিনই বাবা আব্দুল হাইয়ের বিরুদ্ধে অপহরণ মামলা করেন মাদকাসক্ত মাজহারুলের স্ত্রী। সেই মামলায় বাবা আব্দুল হাইকে ৫৬ দিন জেলও থাকতে হয়েছে।

শুধু তাই নয়, বাবার পর এবার সম্পত্তি লিখে না দেওয়ায় নিজ ঘর থেকে ১০৫ বছর বয়সী বৃদ্ধ দাদা হাজী মোহাম্মদ হোসেন ও তার স্ত্রীকে মারধর করে বের করে দিয়েছে নাতী মাজহারুল ও তার স্ত্রী।

আব্দুল হাই জানান, ছেলের (মাজহারুল) অত্যাচারে আমি বাড়ি যেতে পারি না, আমার জমি-জমা সম্পত্তি দেখতে পারি না। আমি এখন দেশে দেশে ঘুরে বেড়ায়।

১০৫ বছরের বৃদ্ধ হাজী মোহাম্মদ হোসেন বলেন, আমার সবকিছু থাকার পরেও আমি বাড়ি ছাড়া। সম্পত্তি লিখে না দেওয়ায় মারধর করে বাড়ি থেকে বের করে দিয়েছে মাদকাসক্ত নাতি মাজহারুল ও তার স্ত্রী। এখন জীবন বাঁচানোর ভয়ে শেষ বয়সে স্ত্রী-সন্তান নিয়ে পালিয়ে থাকতে হচ্ছে। এর থেকে বেশি আর কী কষ্ট হতে পারে?

স্থানীয়রা জানিয়েছেন, বাড়িতে তালা দিয়ে স্ত্রীকে নিয়ে লাপাত্তা হওয়ায় অভিযুক্ত মাজহারুলের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

ময়মনসিংহ পুলিশ সুপার মো. আহমার উজ্জামান বলেন, এ ঘটনাটি তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড