• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেকনাফে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক এক

  কক্সবাজার প্রতিনিধি

২৬ ফেব্রুয়ারি ২০২০, ০৬:৫০
ইয়াবা
র‍্যাবের সঙ্গে আটককৃত মাদক কারবারি (ছবি: সংগৃহীত)

কক্সবাজারের টেকনাফে বিপুল পরিমাণ ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অন্যদিকে এ ঘটনায় অপর এক মাদক কারবারি পালিয়ে গিয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে টেকনাফ থানার হোয়াইক্যং বাজার এলাকায় অভিযান চালান র‍্যাব। অভিযানে নোয়াপাড়া ৯ নম্বর ওয়ার্ডের মৃত মোহাম্মদের ছেলে মো. জাফর আলমকে (৪০) আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১১ হাজার ৯৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৫৯ লাখ ৬৫ হাজার টাকা। 

র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, অভিযানকালে ইয়াবা হাতবদলের সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে মাদক কারবারিরা। এ সময় র‌্যাব সদস্যরা দৌড়ে মো. জাফর আলমকে আটক করতে সক্ষম হয়। এ সময় তার দেহ তল্লাশি করে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত আসামী ও উদ্ধারকৃত ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামিকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।

ওডি/এমএমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড