• মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর আপত্তিকর পোস্ট দেয়ায় যুবককে পুলিশে দিল বাবা

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

২৫ ফেব্রুয়ারি ২০২০, ২০:২৬
পুলিশ
বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে কটূক্তি করে ফেসবুকে পোস্ট দেয়ার অভিযোগে গালিব হাসনাতকে পুলিশের হাতে তুলে দিলেন বাবা (ছবি : দৈনিক অধিকার)

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করে ফেসবুকে পোস্ট দেয়ার অভিযোগে গালিব হাসনাতকে (২১) পুলিশের হাতে তুলে দিলেন বাবা প্রধান শিক্ষক হেলাল উদ্দিন।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বিকালে নারায়ণগঞ্জের বন্দর থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। এর আগে হাজী সিরাজউদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি, সাবেক কদম রসুল পৌর যুবলীগ নেতা জাকির হোসেন বাদী হয়ে তথ্য প্রযুক্তি আইনে মামলা করে।

জানা গেছে, বন্দর হাজী সিরাজউদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলাল উদ্দিনের ছেলে গালিব হাসনাত গত ২৮ জানুয়ারি বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর আপত্তিকর ছবি আপলোড করে। গালিব হাসনাত (বেয়াদব) নামের ফেসবুক আইডি থেকে ছবিটি ভাইরাল করে সম্মানহানি করে। এ ঘটনায় গত ২৪ ফেব্রুয়ারি সকালে ওই প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা স্কুল ঘেরাও করে বিক্ষোভ প্রদর্শন করে।

আরও পড়ুন : শ্রীপুরে স্বামী হত্যায় স্ত্রীসহ আটক ২

বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানান, স্কুল কর্তৃপক্ষ কটূক্তিকারী গালিব হাসনাতকে আটক করে বন্দর থানায় সোপর্দ করেছে। এ ব্যাপারে বন্দর থানায় তথ্য প্রযুক্তি আইনে মামলা হয়েছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড