• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাভারে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

  সাভার প্রতিনিধি, ঢাকা

২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৮:০৩
গ্রেপ্তার
গ্রেপ্তার দুই আসামি (ছবি : দৈনিক অধিকার)

সাভারের আশুলিয়ায় গার্মেন্ট কর্মী এক তরুণীকে (১৯) গণধর্ষণের অভিযোগে প্রেমিকসহ তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ দুই জনকে গ্রেপ্তার করলেও প্রেমিক সামিউল ইসলাম পলাতক আছে।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সকালে ভুক্তভোগী ওই তরুণী বাদী হয়ে প্রেমিক সামিউল ইসলামসহ তিনজনের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃরা হলেন- আশুলিয়ার নরসিংহপুর এলাকার মৃত জলিল সরকারের ছেলে রানা সরকার (২৫) ও একই এলাকার মৃত জামাল মোল্লার ছেলে আরিফ হোসেন (২৯)।

পলাতক পোশাক শ্রমিক সামিউল ইসলাম মৃধা ওরফে সোহান (২২) আশুলিয়ার নরসিংহপুর এলাকার মঞ্জুরুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া। তার বাড়ি নাটোর জেলার লালপুরে।

মামলা সূত্রে জানা যায়, আশুলিয়ার নরসিংহপুর এলাকার হামিম গ্রুপ কারখানার শ্রমিক ওই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে সামিউল। সোমবার (২৩ ফেব্রুয়ারি) রাতে ওই তরুণী নরসিংহপুর এলাকায় তার বান্ধবীর বাড়িতে বেড়াতে যায়। পরে বাসায় ফেরার পথে প্রেমিক সামিউল তাকে নরসিংহপুর এলাকায় তার ভাড়া বাসায় ডেকে নেয়। এরপর কৌশলে ওই তরুণীকে নিজ কক্ষে নিয়ে দরজা আটকে দেয় সামিউল।

এ সময় কক্ষে আগে থেকেই সামিউলের বন্ধু আরিফ ও রানা অবস্থান করছিল। পরে প্রেমিক সামিউল, তার বন্ধু আরিফ ও রানা ওই তরুণীকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। এতে ওই নারী চিৎকারের চেষ্টা করলে তাকে মেরে ফেলার হুমকি দেয় বখাটেরা। পরে রাত সাড়ে ১০টার দিকে ওই নারীকে কক্ষ থেকে বের করে দেওয়া হলে পরবর্তীতে এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী।

আরও পড়ুন : ঈশ্বরদীতে তিন বসতঘর আগুনে পুড়ে ছাই

এ ব্যাপারে আশুলিয়া থানার পরিদর্শক ফজলুল হক জানান, ওই নারীকে গণধর্ষণের অভিযোগে সোমবার রাতে নরসিংহপুর এলাকা থেকে দুইজনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় পলাতক সামিউলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। একই সঙ্গে ভুক্তভোগী নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড