• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

অসামাজিক কর্মকাণ্ডে জড়িত হোটেল বন্ধের সিদ্ধান্ত

  আনোয়ারা প্রতিনিধি, চট্টগ্রাম

২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৭:২২
অসামাজিক
‘পারকি রিসোর্ট এন্ড রেস্টুরেন্ট’ অসামাজিক কর্মকাণ্ড হওয়ায় বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন (ছবি : দৈনিক অধিকার)

আনোয়ারায় পারকি সমুদ্র সৈকতে ‘পারকি রিসোর্ট এন্ড রেস্টুরেন্ট’ নামের হোটেলে অসামাজিক কর্মকাণ্ড হওয়ায় বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে আনোয়ারা উপজেলা আইন শৃঙ্খলা কমিটি।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরীর সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমদসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

জানা যায়, ‘পারকি রিসোর্ট এন্ড রেস্টুরেন্টে’ দীর্ঘদিন ধরে অসামাজিক কার্যকলাপ করে আসছে। মাদকেরও বেচা কেনা হয়। গত বছর কর্ণফুলী পুলিশ ও আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা একাধিকবার অভিযান পরিচালনা করে অনৈতিক কর্মকাণ্ডের দায়ে কয়েক দফা জরিমানা করে। তারপরও হোটেলটিতে বন্ধ হয়নি অনৈতিক কর্মকাণ্ড।

গত সোমবার বিকালে অভিযান চালিয়ে আবারও ১২ তরুণ তরুণীসহ হোটেল ম্যানেজারকে গ্রেপ্তার করেছে কর্ণফুলী থানা পুলিশ। এর আগে ৫ মে এ হোটেল থেকে ৬ জন ও ১২ ডিসেম্বর ১০ জন নারী পুরুষকে অসামাজিক কর্মকাণ্ডের অভিযোগে আটক করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিন সমুদ্র সৈকতে বেড়ানোর নামে পারকির এ রিসোর্টে অবাধে অনৈতিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছে স্কুল কলেজের শিক্ষার্থীরা। এতে অভিভাবকরা আতঙ্কিত হয়ে পড়ছে। হোটেলটি বন্ধে দীর্ঘদিন ধরে এলাকাবাসী প্রশাসনের কাছে অভিযোগ জানিয়ে আসছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ও সৈকত ব্যবস্থাপনা কমিটির সদস্য এমএ কাইয়ুম শাহ জানান, অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অপরাধে আনোয়ারা উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় ‘পারকি রিসোর্ট এন্ড রেস্টুরেন্ট’ বন্ধ করে দেয়ার সিদ্ধান্ত হয়। হোটেলটির সকল অনুমতিপত্রও বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয় সভায়।

কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইসমাইল হোসেন জানান, অসামাজিক কাজে জড়িত থাকার অপরাধে হোটেল মালিক জালালসহ ১২ জনের বিরুদ্ধে কর্ণফুলী থানায় মামলা হয়েছে।

আরও পড়ুন : ভোলায় অবৈধ যানবাহন চলাচল বন্ধে মানববন্ধন

আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমদ বলেন, অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অপরাধে আইন শৃঙ্খলা কমিটির সভায় ‘পারকি রিসোর্ট এন্ড রেস্টুরেন্ট’ বন্ধ করে দেওয়ার বিষয়টি জেলা প্রশাসককে লিখিতভাবে অবহিত করা হবে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড