• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

যশোরে সড়কে ঝরল স্কুল শিক্ষকের প্রাণ

  যশোর প্রতিনিধি

২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৫৭
নিহত
যাত্রীবাহী বাসের চাপায় নিহত স্কুল শিক্ষক আব্দুর রউফ (ছবি : দৈনিক অধিকার)

যাত্রীবাহী বাসের নিচে চাপা পড়ে যশোরে আব্দুর রউফ (৬৫) নামে অবসরপ্রাপ্ত এক শিক্ষক নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় তার ছেলে ও সেনা সদস্য রানা (২৬) গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে জেলার যশোর-মণিরামপুর সড়কের কুয়াদা বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুর রউফ সদর উপজেলার সালতা ফুলবাড়ি গ্রামের ওমর আলীর ছেলে। তিনি ‘উপশহর বালিকা বিদ্যালয়ে’ ধর্ম বিষয়ে শিক্ষকতা করতেন।

স্থানীয়রা জানান, সকালে আব্দুর রউফ তার ছেলে রানার সঙ্গে মোটরসাইকেলযোগে মণিরামপুর উপজেলার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে কুয়াদা বাজার এলাকায় পৌঁছালে একটি কুকুরের সঙ্গে তাদের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে দুজনেই সড়কের ওপর ছিটকে পড়েন। একই সময় পেছন থেকে ছুটে আসা মণিরামপুরগামী ‘গোধূলি’ নামে একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়।

পরে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থল থেকে অবসরপ্রাপ্ত ওই শিক্ষকসহ তার ছেলেকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক আহম্মেদ তারেক শামস আব্দুর রউফকে মৃত ঘোষণা করেন।

যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক আহম্মেদ তারেক শামস জানান, দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে আনার আগেই অবসরপ্রাপ্ত ওই শিক্ষকের মৃত্যু হয়েছে।

আরও পড়ুন : খুঁচিয়ে ইউপি সদস্যের চোখ উপড়ে ফেলল সন্ত্রাসীরা

এ দিকে, কুয়াদা বাজার কমিটির সভাপতি বাচ্চু মিয়া দৈনিক অধিকারকে জানান, জনগণ ঘাতক বাসটি আটক করেছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ওসি মনিরুজ্জামান সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড