• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলায় অবৈধ যানবাহন চলাচল বন্ধে মানববন্ধন

  ভোলা প্রতিনিধি

২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৬:১৬
মানববন্ধন
ভোলায় সড়ক ও আঞ্চলিক মহাসড়কে অবৈধ যানবাহন চলাচল বন্ধে মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

ভোলায় সড়ক ও আঞ্চলিক মহাসড়কে অবৈধ যানবাহন চলাচল বন্ধে মানববন্ধন করেছে ভোলা জেলা বাস মিনিবাস মালিক সমিতি ও দক্ষিণ পশ্চিমাঞ্চলীয় সড়ক পরিবহন মালিক শ্রমিক আঞ্চলিক ঐক্য পরিষদ।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে ভোলার বীর শ্রেষ্ঠ মোস্তফা কামাল বাস স্ট্যান্ড সড়কে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, ভোলার বাস চলাচলরত সড়ক ও আঞ্চলিক মহাসড়কে অবৈধ নসিমন, করিমন, থ্রি হুইলার, ভাড়ায় চালিত মোটরসাইকেল, বিভিন্ন নামধারী অবৈধ বাস কোচ ও সরকারি নিয়ম বহির্ভূত অবৈধ বিআরটিসি কোনো প্রকার নিয়ম নীতি না মেনে চলাচল করছে। এতে সড়কে তীব্র যানজটের সৃষ্টি হচ্ছে। যার কারণে সড়ক দুর্ঘটনা ঘটছে। এ জন্য অবৈধ যানবাহন বন্ধ করতে হবে। যদি অতি দ্রুত সময়ে এ সব অবৈধ যানবাহন বন্ধ না করা হয় তাহলে সড়ক ও আঞ্চলিক মহাসড়কে বাস চলাচল বন্ধ করে দেওয়া হবে বলে জানান বক্তরা।

বক্তব্য রাখেন ভোলা বাস মালিক সমিতির সহসভাপতি নুরুল আমিন মিয়া, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক মো. শফিকুল ইসলাম শফি, সদস্য নজরুল ইসলাম জামালসহ অনেকে।

আরও পড়ুন : শ্রীপুরে ট্রাকচাপায় যুবক নিহত

মানববন্ধনে ভোলা বাস মিনিবাস মালিক সমিতি ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় সড়ক পরিবহন মালিক শ্রমিক আঞ্চলিক ঐক্য পরিষদের দুই শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড