• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে বাস খাদে পড়ে আহত ২০

  সুনামগঞ্জ প্রতিনিধি

২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৫:০৫
সুনামগঞ্জ
সড়ক দুর্ঘটনা (ছবি : দৈনিক অধিকার)

সুনামগঞ্জ জেলা শহরের টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সামনে বিআরটিসির একটি বাস মালবাহী ট্রাক্টরের সাথে সংঘর্ষে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২০ জন আহত হয়েছেন। এদের মধ্যে ৫ থেকে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সকালে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ জানা যায়, শহরের পুরাতন বাস স্টেশন এলাকা থেকে কুমিল্লাগামী একটি বিআরটিসি বাস সুনামগঞ্জ টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সামনে আসলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সাথে সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে।

এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। পরে স্থানীয়রা ঘটনাস্থলে এসে দ্রুত যাত্রীদের উদ্ধার করে সুনামগঞ্জ হাসপাতালে নিয়ে যায়।

আহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার জিয়াউল হকের স্ত্রী লিজা আক্তার (২০), একই জেলার মৃত ফুল মিয়ার ছেলে মো. রফিক মিয়া (৬০), আব্দুর বারিকের ছেলে কমর আলী (৩৫), ব্রাহ্মণবাড়িয়া জেলার মো. ইউসুফ মিয়ার স্ত্রী মুর্শেদা বেগম (২৫), সুনামগঞ্জ সদর উপজেলার মইনপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে মো. শোয়েব মিয়া (১৫), পৌর শহরের তেঘরিয়া এলাকার মরম আলীর ছেলে মজিবুর রহমানের ছেলে মো. সুফিয়ান ফকির (৫৪), লক্ষণশ্রী ইউনিয়নের গোয়ারছড়া গ্রামের আব্দুর বারিকের ছেলে মো. কমর আলী (৩৫) ও আব্দুল মালিকের ছেলে মো. জাকির হোসেন (২২)। বাকি আহতদের তাৎক্ষণিকভাবে নাম পরিচয় জানা যায়নি।

এদের সবার অবস্থা গুরুতর হাওয়ায় সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে সিলেটে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর উপজেলার আবাসিক চিকিৎসক ডা. রফিকুল ইসলাম বলেন, আহত অবস্থায় ২০ জনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হলে প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহত ৬ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শহীদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের মধ্যে ৫ থেকে ৬ জনের অবস্থা গুরুতর হাওয়ায় তাদের সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড