• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিনাজপুরে সেবা ডেস্কের উদ্বোধন

  দিনাজপুর প্রতিনিধি

২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৩০
দিনাজপুর
শিশু, নারী ও প্রতিবন্ধীদের জন্য আলাদা হেল্প ডেস্ক উদ্বোধন (ছবি : দৈনিক অধিকার)

দিনাজপুরের চিরিরবন্দরে থানা পুলিশের উদ্যোগে বয়স্ক, শিশু, নারী ও প্রতিবন্ধী আলাদা হেল্প ডেস্ক চালু করা হয়েছে।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সকালে দিনাজপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে এই নতুন সেবা ডেস্কের উদ্বোধন করেন।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার রায়ের নির্দেশক্রমে বয়স্ক, শিশু, নারী ও প্রতিবন্ধীবান্ধব হেল্প ডেস্কের অফিসার হিসাবে সহকারী উপপরিদর্শক মোছা. মনিরা খাতুনকে মনোনীত করেন।

এ দায়িত্ব পালনের জন্য উপপরিদর্শক মনিরা খাতুন সকলের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, এ হেল্প ডেস্কের মাধ্যমে আমি আরও বেশি বয়স্ক, শিশু, নারী ও প্রতিবন্ধীদের সেবা প্রদান করতে পারবো বলে বিশ্বাস করি।

এ ব্যাপারে দিনাজপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, ‘মুজিববর্ষের অঙ্গীকার- পুলিশ হবে জনতার’ এ প্রতিপাদ্যকে লালন করে পুলিশ-জনতা একাকার হয়ে চিরিরবন্দর তথা দেশ থেকে অপরাধ নির্মূল করতে হবে। তাই চলমান মুজিববর্ষের সম্মানে চিরিরবন্দর থানায় স্থাপন করা হয়েছে এই আলাদা সেবা ডেস্ক।

আরও পড়ুন : নওগাঁয় ভটভটি উল্টে নিহত ১

এ সেবা ডেস্ক চালু করণের মাধ্যমে সমাজের বয়স্ক নারী-শিশু-পুরুষ ও প্রতিবন্ধীদের সেবা কার্যক্রমে গতিশীলতা আসার পাশাপাশি তাদের সম্মান বৃদ্ধি পাবে। এ সময় চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার রায়ের তত্ত্বাবধানে থানার সকল অফিসারগণ উপস্থিত ছিলেন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড