• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় ৫টি খাবারের দোকানকে ৪৩ হাজার টাকা জরিমানা

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

২৫ ফেব্রুয়ারি ২০২০, ০১:৫৮
অভিযান
দোকানে ভোক্তা অধিকারের অভিযান ( ছবি : দৈনিক অধিকার )

ময়মনসিংহের ভালুকা উপজেলায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি করায় ৫টি খাবারের দোকানকে জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের সিডস্টোর বাজারে এ অভিযান চালান ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ময়মনসিংহ জেলার সহকারী পরিচালক নিশাত মেহের।

এ সময় অভিযানে উপস্থিত ছিলেন- উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মো. মিজানুর রহমান, সহযোগী স্যানিটারি ইন্সপেক্টর কেবিএম তারেকুজ্জামান মিষ্টিসহ ভালুকা মডেল থানার এসআই বাহার ও পুলিশ সদস্যরা।

জানা যায়, সোমবার দুপুরে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের সিডস্টোর বাজারে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও বিক্রির দায়ে তাজমহল হোটেল অ্যান্ড রেস্টুরেন্টকে ৫ হাজার, মিতালী হোটেল অ্যান্ড রেস্টুরেন্টকে ৮ হাজার, লোকনাথ মিষ্টান্ন ভাণ্ডারকে ১৫ হাজার, জাফরান সুইটসকে ১০ হাজার ও খান হোটেল অ্যান্ড রেস্টুরেন্টকে ৫ হাজার টাকাসহ মোট ৪৩ হাজার টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে মদিনা হোটেল অ্যান্ড রেস্টুরেন্টকে প্রাথমিকভাবে সতর্ক করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

আরও পড়ুন : সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা করল সন্ত্রাসীরা

অভিযান পরিচালনাকারী নিশাত মেহের জানান, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি করে বিক্রির অপরাধে ও নিষিদ্ধ পলিথিন ওজনে কারচুপির দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৫টি খাবারের দোকানকে ৪৩ হাজার টাকা জরিমানা করা হয়।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড