• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মৌলভীবাজারে কৃষি ও প্রযুক্তি মেলা

  মৌলভীবাজার প্রতিনিধি

২৪ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৪১
কৃষি ও প্রযুক্তি মেলা
কৃষি ও প্রযুক্তি মেলার উদ্বোধনকালে সংসদ সদস্য সৈয়দ নেছার আহমদসহ অন্যরা (ছবি : দৈনিক অধিকার)

মৌলভীবাজারে চার দিনব্যাপী জেলা কৃষি ও প্রযুক্তি মেলা শুরু হয়েছে।

সমন্বিত কৃষি উন্নয়নের মাধ্যমে পুষ্টি ও খাদ্য নিরাপত্তা নিশ্চিতকরণ প্রকল্পের আওতায় সোমবার (২৪ ফেব্রুয়ারি) এই মেলার উদ্বোধন করা হয়।

সকাল সাড়ে ১১টার দিকে পৌর শহরের ‘কাশিনাথ আলাউদ্দিন হাইস্কুল এন্ড কলেজ’ মাঠে কৃষি ও প্রযুক্তি মেলার উদ্বোধন করেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য সৈয়দ নেছার আহমদ।

পরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও জেলা প্রশাসনের যৌথ আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মেলা প্রাঙ্গণে এসে শেষ হয়। পরে সেখানে এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক নাজিয়া শিরিন।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, পৌর মেয়র মো. ফজলুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান প্রমুখ।

আরও পড়ুন : নারায়ণগঞ্জে ইজিবাইকের চাপায় জীবন গেল শিশুর

প্রসঙ্গত, প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত জনসাধারণের জন্য কৃষি ও প্রযুক্তি মেলা উন্মুক্ত থাকবে। আগামী ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই মেলা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড