• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা উদ্ধার

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১:০০
চুয়াডাঙ্গা
ফেনসিডিল ও গাঁজা উদ্ধার (ছবি: দৈনিক অধিকার)

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার পূর্ব কমলাপুর ব্রিজ মোড় থেকে পরিত্যক্ত অবস্থায় একটি প্রাইভেট কার ও ২৬০ বোতল ফেনসিডিলসহ ৩ কেজি গাঁজা উদ্ধার করেছে আলমডাঙ্গা থানা পুলিশ।

রবিবার (২৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ৮টার দিকে পূর্ব কমলাপুর ব্রিজ মোড়ের মেসার্স রকিবুল ট্রেডার্সের সামনে থেকে প্রাইভেট কারটি জব্দ করে স্থানীয়রা। পরে এলাকাবাসী প্রাইভেট কার তল্লাশি করে বস্তা ভর্তি ফেনসিডিল ও গাঁজা উদ্ধার করে। এ সময় আলমডাঙ্গা পাঁচ কমলাপুর ক্যাম্প ও থানা পুলিশকে সংবাদ দিলে থানা-পুলিশ প্রাইভেট কার, ফেনসিডিল ও গাঁজা উদ্ধার করে।

এলাকাবাসী জানায়, আলমডাঙ্গার মুন্সিগঞ্জের পূর্ব কমলাপুর ব্রিজ মোড়ে চুয়াডাঙ্গা সদর উপজেলার বোয়ালমারী গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে পূর্ব কমলাপুর মেসার্স রকিবুল ট্রেডার্সের স্বত্বাধিকারী অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা একরামুল হক প্রতিদিনের মতো রাত সাড়ে ৮টার দিকে নিজের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়িতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। এ সময় একটি প্রাইভেট কার তার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে থামে। প্রাইভেট কারে থাকা চালক ও পেছনের সিটে বসা এক আরোহী কয়েকটি বস্তা ভর্তি মালামাল গাড়ি থেকে নামাতে থাকে।

এ সময় একরামুল হোসেনের সন্দেহ হলে তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা সন্দেহমূলক আচরণ করে ও পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় তার চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে প্রাইভেট কার ও বস্তাভর্তি মালামাল ফেলে দুজন পালিয়ে যায়। বস্তাবন্দি মালামাল নিয়ে উপস্থিত এলাকাবাসীর মাঝে আতঙ্ক ছড়ায়। স্থানীয় লোকজন বস্তা খুলে বস্তার মধ্যে ফেনসিডিল ও গাঁজা দেখতে পেয়ে আলমডাঙ্গা থানা পুলিশে খবর দেয়।

আরও পড়ুন : মান্দায় ট্রাকচাপায় প্রাণ গেল ৩ সিএনজি আরোহীর

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাইভেট কার ঢাকা মেট্রো-গ- ৩৫-৭৮৬৭ ও ৩ কেজি গাঁজাসহ ২৬০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড