• বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফ্রিজ থেকে প্রবাসীর লাশ উদ্ধার

  মৌলভীবাজার প্রতিনিধি

২৪ ফেব্রুয়ারি ২০২০, ০৬:১৯
মৌলভীবাজার
জেলার ম্যাপ

নিখোঁজের সাত দিন পর কাতারের আবু হামুর এলাকায় বন্ধুর ফ্রিজ থেকে আব্দুল মতিন (৪৮) নামে এক বাংলাদেশি ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে কাতার পুলিশ।

আব্দুল মতিন মৌলভীবাজারের বড়লেখা উপজেলার হরিপুর গ্রামের মৃত আতাউর রহমানের ছেলে। 

রবিবার (২৩ ফেব্রুয়ারি) বিকালে নিহত আব্দুল মতিনের বাড়িতে গিয়ে স্ত্রী, কন্যাসহ স্বজনদের মধ্যে শোকের মাতম চলতে দেখা গেছে।

নিহত আব্দুল মতিনের বড়ভাই কাতার প্রবাসী আতিকুর রহমান ও ভাতিজা জাকির হোসেন জানান, ১৪ ফেব্রুয়ারি সকালে ইব্রাহিম নামক তার প্রবাসী এক বন্ধু ফোন করে ডেকে নেয় আব্দুল মতিনকে। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। বিভিন্ন স্থানে খোঁজ করেও তাকে না পাওয়ায় কাতারস্থ স্বজনরা পুলিশে খবর দেন।

গত ২১ ফেব্রুয়ারি সকালে কাতারের আবু হামুর এলাকায় বন্ধু ইব্রাহিমের রুমের একটি ফ্রিজের ভেতর থেকে নিখোঁজ আব্দুল মতিনের লাশ উদ্ধার করে কাতার পুলিশ।

এরপর থেকে ইব্রাহিমের খোঁজ পাওয়া যাচ্ছে না। ইব্রাহিম চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার গচুয়া গ্রামের মৃত সৈয়দ আহমদের ছেলে। পুলিশ নিহত আব্দুল মতিনের লাশ উদ্ধার করে স্থানীয় আহমদ হাসপাতাল মর্গে রেখে ঘটনার তদন্ত করছে। ধারণা করা হচ্ছে পরিকল্পিতভাবে আব্দুল মতিনকে খুন করে ফ্রিজে রেখে ইব্রাহিম পালিয়ে দেশে ফিরেছেন। 

আরও পড়ুন : সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

উল্লেখ্য, নিহত আব্দুল মতিনের ৩ জন কন্যা সন্তান রয়েছে। তিনি প্রায় ২০ বছর ধরে কাতারের সানাইয়া এলাকায় ব্যবসা করছিলেন। গত বছরের আগস্টে সর্বশেষ তিনি দেশে ঘুরে যান।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড