• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরগঞ্জে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা

  কিশোরগঞ্জ প্রতিনিধি

২৩ ফেব্রুয়ারি ২০২০, ২১:২৬
মরদেহ
নিহতের মরদেহ ( ছবি : প্রতীকী )

কিশোরগঞ্জ সদর উপজেলায় ছুরিকাঘাতে স্ত্রীকে হত্যা করেছে পাষণ্ড স্বামী। রবিবার (২৩ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৫টার দিকে সদর উপজেলার বৌলাই ইউনিয়নের আজিমের বাজারে এ ঘটনা ঘটে।

নিহতের নাম জ্যোৎস্না আক্তার (৪০)। তিনি বৌলাই ইউনিয়নের রঘুনন্দপুর গ্রামের মৃত আব্দুর রশিদের মেয়ে। অন্যদিকে ঘাতক স্বামীর নাম চাঁন মিয়া (৫৫)। সে একই ইউনিয়নের আজিমের বাজার এলাকার মৃত আমির হোসেনের ছেলে।

পারিবারিক সূত্র ও পুলিশ জানায়, জ্যোৎস্না আক্তার বিয়ের আগে বিদেশে ছিলেন। বিদেশ থেকে ফেরার পর ৭-৮ বছর আগে চাঁন মিয়ার সঙ্গে তার বিয়ে হয়। স্ত্রীর কাছ থেকে বিভিন্ন সময় টাকা-পয়সা নিত চাঁন মিয়া। এসব টাকা নিয়ে দেড় বছর আগে স্ত্রীকে আরও একবার ছুরিকাঘাত করেছিল চাঁন মিয়া। ওই সময় জ্যোৎস্না বেঁচে যান। এ নিয়ে থানায় মামলাও হয়েছিল। পরে সামাজিকভাবে দুজনের বিরোধ মীমাংসা হলে তারা আবার একসঙ্গে বসবাস শুরু করেন। তবে মামলা থেকে যায়।

সম্প্রতি স্ত্রীর সকল সম্পদ আত্মসাতের চেষ্টা করাসহ ও আগের মামলার ঘটনায় স্ত্রীকে প্রায়ই মারধর করত চাঁন মিয়া। এসব নিয়ে গত কয়েকদিন ধরে তাদের মধ্যে কলহ চলছিল। এরই জের ধরে রবিবার বিকাল সাড়ে ৫টার দিকে তাদের মধ্যে আবারও ঝগড়া হয়। একপর্যায়ে স্ত্রীকে তাড়া করে পেছন থেকে ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আরও পড়ুন: মুক্তিযোদ্ধার ভুয়া সনদে চাকরি নেওয়া ৪ পুলিশের আত্মসমর্পণ

কিশোরগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুবকর সিদ্দিক জানান, জ্যোৎস্না নিঃসন্তান ছিলেন। তার সঙ্গে সংসার চলাকালীন চাঁন মিয়া আরও একটি বিয়ে করে। স্ত্রীর টাকা-পয়সা আত্মসাৎ ও মামলা উঠিয়ে নেওয়া নিয়ে তাদের মধ্যে কলহ চলছিল। এরই জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

তিনি আরও জানান, ঘাতক স্বামীকে গ্রেপ্তারে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড