• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্যবসায়ীর স্ত্রীকে ভাগিয়ে বিয়ে করল এএসআই

  লালমনিরহাট প্রতিনিধি

২৩ ফেব্রুয়ারি ২০২০, ১৯:০২
এএসআই নাদের হোসেন
এএসআই নাদের হোসেন ( ফাইল ফটো )

ব্যবসায়ীর স্ত্রীর সঙ্গে পরকীয়া করে তাকে ভাগিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে লালমনিরহাটের হাতীবান্ধা থানার উপসহকারী পরিদর্শক (এএসআই) নাদের হোসেনের বিরুদ্ধে। ওই গৃহবধূর নাম ফারহানা আক্তার উর্মি। এ ঘটনায় ওই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে জেলা পুলিশ সুপার কার্যালয়ে লিখিত অভিযোগ করেও কোনো বিচার পায়নি অভিযোগকারী। তবে এএসআই নাদের হোসেনের দাবি ফারহানা আক্তার উর্মি নামে কোনো নারীকে তিনি বিয়ে করেনি।

এ দিকে ফারহানা আক্তার উর্মি বলেন, এএসআই নাদের হোসেনকে তিনি বিয়ে করেছেন। আর এএসআই নাদের হোসেনের প্রথম স্ত্রী শিল্পী বেগমও দাবি করেন তার অনুমতি না নিয়ে ফারহানা আক্তার নামে এক নারীকে এফিডেভিটের মাধ্যমে বিয়ে করেন তার স্বামী নাদের হোসেন।

পুলিশ বিভাগের কর্মকর্তারা বলছে বিষয়টি মীমাংসা হয়েছে। আর অভিযোগকারী নাবিদ হাসান হিমেলের অভিযোগ তিনি বিচার পাননি, উল্টো ওই পুলিশ কর্মকর্তা তাকে বিভিন্নভাবে হুমকি দিয়ে যাচ্ছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, হাতীবান্ধা থানার উপসহকারী পরিদর্শক (এএসআই) নাদের হোসেন কুড়িগ্রামের ভুরুঙ্গামারী থানায় কর্মরত থাকা অবস্থায় গত বছরের ২০ জুলাই ওই এলাকার নাবিদ হাসান হিমেলের স্ত্রী এক সন্তানের জননী ফারহানা আক্তার উর্মিকে ভাগিয়ে নিয়ে যায়। এ ঘটনায় নাবিদ হাসান হিমেল গত বছর ২ আগস্ট লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হকের কাছে লিখিত অভিযোগ করেন। ওই অভিযোগ পত্রের সঙ্গে নাদের হোসেন ও ফারহানা আক্তার উর্মির বিয়ের একটি এফিডেভিট সংযুক্ত করেন নাবিদ হাসান হিমেল।

গত ১৯ আগস্ট এএসআই নাদের হোসেনের স্ত্রী শিল্পী বেগমও লালমনিরহাট পুলিশ সুপারের কাছে একটি লিখিত অভিযোগ করেন। ওই অভিযোগে শিল্পী বেগম দাবি করেন, তার স্বামী নাদের হোসেন তার অনুমতি না নিয়ে ফারহানা আক্তার উর্মি নামে এক নারীকে বিয়ে করেন। ওই বিয়ের পর থেকে তাকে এবং তার সন্তানের ভরণপোষণ দিচ্ছে না। দুটি অভিযোগ আমলে নিয়ে গত ২১ আগস্ট তৎকালীন পুলিশ সুপার এসএম রশিদুল হক পুরো বিষয়টি তদন্ত করে ৭ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য তৎকালীন অতিরিক্ত পুলিশ সুপারকে (সদর) নির্দেশ দেন।

কিন্তু নাবিদ হাসান হিমেলের অভিযোগ, এ ঘটনার ৭ মাস পার হলেও তার দায়ের করা অভিযোগের কোনো বিচার পাননি তিনি। উল্টো ওই পুলিশ কর্মকর্তা নাদের হোসেন বিভিন্নভাবে হুমকি দিয়ে যাচ্ছে বলে দাবি তার।

এ বিষয়ে হাতীবান্ধা থানায় এএসআই নাদের হোসেন বলেন, ফারহানা আক্তার উর্মি নামে কোনো নারীকে তিনি বিয়ে করেননি। তার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা মিথ্যা।

তবে ফারহানা আক্তার উর্মি বলেন, তিনি তার আগের স্বামী নাবিদ হাসান হিমেলকে তালাক দিয়ে এএসআই নাদের হোসেনকে বিয়ে করেছেন। অন্যদিকে এএসআই নাদের হোসেনের স্ত্রী শিল্পী বেগম বলেন, আমি শুনেছি আমার স্বামী ২য় বিয়ে করেছে। ওই বিয়েতে আমার অনুমতি নেওয়া হয়নি।

আরও পড়ুন: আপনার ছেলেকে আটক করেছি, এই নম্বরে টাকা পাঠান

লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা জানান, আমি নতুন এসেছি। বিষয়টি খোঁজ নিয়ে বলতে হবে।

তবে সিনিয়র সহকারী পুলিশ সুপার শহীদ সোহরাওয়ার্দী বলেন, বিষয়টি আগের পুলিশ সুপার তদন্ত করেছেন। আমি যতদুর জানি বিষয়টি নিয়ে ওই সময় উভয় পক্ষের মধ্যে মীমাংসা হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড