• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সীগঞ্জে সরিষা কাটাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ, আহত ১০

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

২৩ ফেব্রুয়ারি ২০২০, ১৭:১৫
সংঘর্ষ
সংঘর্ষে আহত ( ছবি : দৈনিক অধিকার )

মুন্সীগঞ্জ সদর উপজেলায় সরিষা কাটাকে কেন্দ্র করে চরাঞ্চলের সুমার ঢালীকান্দি ও মান্দারতলীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের নারীসহ ১০ জন আহত হয়েছে।

রবিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে সদর উপজেলার আধারা ইউনিয়নের সুমার ঢালীকান্দি ও মান্দারতলীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলো- দেলোয়ার হোসেন (৪০), জহিরুল হক বেপারী (৬০), পলি বেগম (২৫), রবিউল (২৬), সেরাজল হক বেপারী (৭০), সাবেক ছাত্রলীগ নেতা মকবুল ঢালী (৩২), ইউনুস ঢালী (৫০)। তাদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর আহত নিজাম ঢালী (৩৪), মনির (২৭) ও পারভেজকে (২৮) প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয়রা জানায়, মান্দারতলী গ্রামের দেলোয়ার হোসেন বেপারী ও ঢালীকান্দি গ্রামের হাকিম ঢালীর সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে জমির সরিষা কাটাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ রূপ নিলে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়।

আহত দেলোয়ার বেপারী বলেন, আমাদের জমিতে আমরা সরিষা আবাদ করেছি, সেই সরিষা হাকিম ঢালী তার লোকজন জোর করে কেটে নিতে আসে। এ সময় আমরা বাধা দিলে তারা আমাদের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।

অন্যদিকে নিজেদের জমি দাবি করে পাল্টা অভিযোগ করে হাকিম ঢালী বলেন, আমাদের সরিষা আমরা কাটতে গেলে দেলোয়ার বেপারীর লোকজন আমাদের ওপর হামলা চালায়। এতে আমাদের অনেকই আহত হয়।

আরও পড়ুন: আপনার ছেলেকে আটক করেছি, এই নম্বরে টাকা পাঠান

সদর থানার তদন্ত অফিসার গাজী সালাউদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো পক্ষের অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড