• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে পুলিশের বিশেষ অভিযান, ছিনতাইকারীসহ গ্রেপ্তার ৯

  সিরাজগঞ্জ প্রতিনিধি

২৩ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৫৯
গ্রেপ্তার
বিশেষ অভিযানে গ্রেপ্তার আসামিদের কয়েকজন (ছবি : দৈনিক অধিকার)

বিশেষ অভিযান চালিয়ে সিরাজগঞ্জে ডাকাত, ছিনতাইকারী ও ইয়াবা কারবারিসহ ৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২২ ফেব্রুয়ারি) রাত থেকে রবিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল পর্যন্ত সদর উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারদের মধ্যে ডাকাতি মামলার আসামিরা হলো- উপজেলার হাট সারুটিয়া গ্রামের আজিজ প্রামাণিকের ছেলে মো. আব্দুল মমিন (২৫), মৃত মোজাম্মেল হকের ছেলে মো. ফিরোজ (১৯) ও মোহনপুর গ্রামের সিরাজ আলীর ছেলে বরাত আলী (২১)।

গ্রেপ্তার ছিনতাইকারীরা হলো- সদর উপজেলার দত্তবাড়ী-বিন্দুপাড়া মহল্লার শামসু খলিফার ছেলে সুমন খলিফা (২২), রফিক খলিফার ছেলে রাব্বি খলিফা (২০) ও আব্দুর রহিমের ছেলে মো. প্রান্ত (১৯)।

এছাড়া মাদক মামলার আসামিরা হলো- সদর উপজেলার ইবি রোড মহল্লার মৃত ফজলার রহমানের ছেলে ফিরোজুল ইসলাম লাবন (৩৫), ফজল খাঁন সড়কের বাচ্চু শেখের ছেলে আল-আমিন (৩০) এবং একই এলাকার মো. আবুল কালাম আজাদ।

আরও পড়ুন : সিরাজগঞ্জে ফেনসিডিলসহ ধরা পড়ল ৪ মাদক কারবারি

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাফিজুর রহমান দৈনিক অধিকারকে জানান, শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত সদর উপজেলা বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেল, দেশীয় অস্ত্র, ইয়াবা ও হেরোইনসহ ওই ৯ জনকে গ্রেপ্তার করা হয়। সংশ্লিষ্ট আইনে মামলা দিয়ে রবিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড