• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

আপনার ছেলেকে আটক করেছি, এই নম্বরে টাকা পাঠান

  গাজীপুর প্রতিনিধি

২৩ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৩৭
অভিযুক্ত রায়হান
অভিযুক্ত রায়হান ( ছবি : দৈনিক অধিকার )

‘হ্যালো’ আমি ডিবি পুলিশ, আপনার ছেলে আমিনুল ইসলামকে (১৫) গাঁজাসহ আটক করেছি। কিছুক্ষণের মধ্যে যদি এই ০১৮৬৩১৫৫৭৫৭ নম্বরে ১০ হাজার টাকা পাঠাতে পারেন তাহলে ছেড়ে দেব, নয়তো মাদক মামলা দিয়ে জেল হাজতে পাঠাবো।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে গাজীপুরের শ্রীপুর পৌরসভার বৈরাগীরচালা এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী আমিনুল ইসলাম কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার টামনি এলাকার আজিজুল ইসলামের ছেলে। সে বর্তমানে গাজীপুরের শ্রীপুর পৌরসভার বৈরাগীরচালা গ্রামের আ. আউয়াল খানের বাড়িতে ভাড়া থাকে।

জানা যায়, আমিনুল ইসলাম শুক্রবার বিকালে খেলাধুলা করে বাসায় ফিরছে। পথে আমিনুল ইসলামকে আটকে হাতে গাঁজা দিয়ে মাদক সেবনকারী সাজায় একটি প্রতারক চক্র। পরে তার বাবা আজিজুল ইসলামকে ফোন দিয়ে এভাবেই কথা বলছিল ডিবি পুলিশ পরিচয়দানকারী ওই চক্র।

অসহায় বাবা আজিজুল ইসলাম বিভিন্ন মানুষের কাছ থেকে ধার করে ৬ হাজার টাকা বিকাশের মাধ্যমে তাদের পাঠিয়ে দেয়। পরে ডিবি পুলিশ পরিচয়দানকারী ৪ জন প্রতারক ছেলে আমিনুল ইসলামকে ছেড়ে দেয়।

পরে একই দিন রাত ১০টার দিকে বৈরাগীরচালা দক্ষিণ পাড়ায় বাউল গানের অনুষ্ঠানে ডিবি পুলিশ পরিচয় দানকারী রায়হানকে দেখে ভুক্তভোগী আমিনুল ইসলাম চিনে ফেলে। সে বিষয়টি কয়েকজনকে জানায়। পরে স্থানীয়রা রায়হানকে আটক করে জিজ্ঞাসাবাদ করতে থাকে। একপর্যায়ে সে ঘটনার সঙ্গে জড়িত অন্য ৩ জনের কথা স্বীকার করলে এলাকাবাসী থানায় খবর দেয়। পরে পুলিশ এসে তাদের আটক করে।

অভিযুক্ত আসামিরা হলো- শ্রীপুর পৌরসভার মাধখলা গ্রামের রফিকুল ইসলামের ছেলে রায়হান (২২), আতিকুর রহমান আতির ছেলে জুয়েল মিয়া (২৩), আক্তার হোসেন সাধুর ছেলে আব্দুল্লাহ (২০) এবং বৈরাগীরচালা গ্রামের সুরুজ মিয়ার ছেলে সাগর মিয়া (২৩)।

আরও পড়ুন: নিম্নমানের ইট ও বালির পরিবর্তে মাটি দিয়েই রাস্তা পাকাকরণ

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। রায়হানকে আদালতে পাঠানো হবে। এ ঘটনায় অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড