• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁওয়ে স্কুলব্যাগ বিতরণ করেন চেয়ারম্যান জিন্নাহ

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

২৩ ফেব্রুয়ারি ২০২০, ১৫:১১
স্কুলব্যাগ বিতরণ
মশুরাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে স্কুলব্যাগ বিতরণ করছেন (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের মশুরাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে স্কুলব্যাগ বিতরণ করা হয়েছে।

শনিবার (২২ ফেব্রুয়ারি) বিকালে বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ নিজস্ব অর্থায়নে এসব শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

প্রতিষ্ঠানটির ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ বাহাউদ্দীন সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ।

তিনি তার বক্তব্যে বলেন, ‘আমার নিজস্ব অর্থায়নে সনমান্দি ইউনিয়নের প্রত্যেকটি বিদ্যালয়ে ধারাবাহিকভাবে শিক্ষার্থীদের মধ্যে স্কুলব্যাগ দিয়ে যাচ্ছি এবং প্রতিবছর এর ধারাবাহিকতা অব্যাহত রাখব। আমাদের এলাকার শিক্ষার্থীরা যাতে ভালো পড়ালেখা করতে পারে এবং তাদের সব ধরনের সমস্যা সমাধানে আমি নিয়োজিত থাকব। কারণ আমাদের ভবিষ্যৎ প্রজন্ম, তারাই একদিন ডাক্তার, শিক্ষক, উকিল হয়ে আমাদের সনমান্দি ইউনিয়নের নাম উজ্জ্বল করবে।

আরও পড়ুন : নোয়াখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১ কোটি টাকার ক্ষতি

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার আমিনুল হক, সনমান্দি ইউনিয়নের কৃষক লীগের সভাপতি জামাল হোসেন, ৬ নম্বর ওয়ার্ডের মেম্বার নুরুল ইসলাম টিক্কা খাঁন, হাজী বিল্লাল, সাবেক মেম্বার মতি, হারুন-অর-রশিদ মেম্বার, বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, আজারুল ইসলাম, সৈয়দ আহমেদ, মজিবুর রহমান, ইসমাইল হোসেন, লুৎফা মেম্বার, খাদিজা মেম্বারসহ বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক নাজমীন সুলতানা ও সহকারী শিক্ষক খাদিমুন নাহার হাসি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড