• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রতিপক্ষকে ফাঁসাতে যুবদল নেতার ‘নিখোঁজ নাটক’ 

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

২৩ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৫০
ব্রাহ্মণবাড়িয়া
যুবদল নেতা ইউনুছ ভূঁইয়া (ছবি: দৈনিক অধিকার)

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার আড়াইসিধা ইউনিয়ন যুবদলের সভাপতি ইউনুছ ভূঁইয়া (৪০) প্রতিপক্ষকে ফাঁসাতে নিজেই ‘নিখোঁজ নাটক’ সাজিয়ে আত্মগোপনে থাকার ২১ দিন পর পুলিশের জালে ধরা পড়েছেন।

রবিবার (২৩ ফেব্রুয়ারি) বেলা ১১টায় নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আনিসুর রহমান জানান, মূলত প্রতিপক্ষকে মামলা দিয়ে ঘায়েল করতেই ইউনুছ নিজের 'নিখোঁজ নাটক' সাজিয়েছিলেন। ইউনুছ ভূঁইয়া ওই ইউনিয়নের দগীরাসার গ্রামের মৃত আবদুল কাদির ভূঁইয়ার ছেলে। আশুগঞ্জ সদরের ফেরিঘাটে তার গাড়ি মেরামতের দোকান রয়েছে।

এর আগে গত ১ ফেব্রুয়ারি সন্ধ্যায় আশুগঞ্জ উপজেলা সদরের গোলচত্বর এলাকা থেকে 'নিখোঁজ' হন যুবদল নেতা ইউনুছ। এ ঘটনায় ২ ফেব্রুয়ারি ইউনুছের সন্ধান চেয়ে আশুগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন তার স্ত্রী পারভীন আক্তার। ১০ ফেব্রুয়ারি অজ্ঞাত ৮ থেকে ১০ জনকে আসামি করে থানায় অপহরণ মামলাও দেন পারভীন।

এসপি আনিসুর রহমান জানান, অজ্ঞাত অপহরণকারীরা মুক্তিপণের জন্য ইউনুছকে অপহরণ করে মোবাইল ব্যাংকিং বিকাশের মাধ্যমে টাকা দাবি ও গ্রহণ করেছে মর্মে থানায় মামলা দায়ের করেন তার স্ত্রী পারভীন। মামলার তদন্ত চলাকালে শনিবার (২২ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর হেমায়েতপুর এলাকা থেকে ইউনুছকে উদ্ধার করে পুলিশ।

এসপি আরও বলেন, প্রতিপক্ষকে ফাঁসানোর জন্যই ইউনুছ তার নিখোঁজ নাটক সাজিয়েছিলেন। বিষয়টি আমরা নিশ্চিত হওয়ার পর সোর্সের (তথ্য সরবরাহকারী) মাধ্যমে ইউনুছের সঙ্গে যোগাযোগ করি। যেহেতু তিনি গাড়ি মেরামতকারী, তাই আমাদের সোর্স নিজের গাড়ি সারানোর কথা বলে, তার সঙ্গে যোগাযোগ করে অবস্থান সম্পর্কে নিশ্চিত হই। সেই অনুযায়ী অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়। 'নিখোঁজ নাটক' সাজানোর ঘটনায় ইউনুছসহ তার সঙ্গে যারা জড়িত ছিলেন তাদের শনাক্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন : নোয়াখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১ কোটি টাকার ক্ষতি

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মুহাম্মদ আলমগীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা, সহকারী পুলিশ সুপার (সরাইল সার্কেল) মাসুদ রানা, সহকারী পুলিশ সুপার রাকিবুল হাসান ভূঁইয়া ও আশুগঞ্জ থানার ওসি জাবেদ মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড