• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১ কোটি টাকার ক্ষতি

  নোয়াখালী প্রতিনিধি

২৩ ফেব্রুয়ারি ২০২০, ১৪:২৬
আগুন
আগুনে ভস্মীভূত দোকানঘর (ছবি : দৈনিক অধিকার)

নোয়াখালী সদর উপজেলার চরমটুয়া ইউনিয়নে একটি মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৫টি দোকান পুড়ে অন্তত এক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি স্থানীয়দের।

শনিবার (২২ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১১টার দিকে নোয়াহাট বাজারে এ আগুনের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে বাজারের তাহের মিয়া মার্কেটের মিলনের তেল ও গ্যাসের দোকান থেকে প্রথমে আগুনের সূত্রপাত ঘটে। পরে চারদিকে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে।

মাইজদী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আজিজুল হক জানান, খবর পেয়ে মাইজদী ও লক্ষ্মীপুর স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

আগুনে শাহ জাহান কনফেকশনারি, শাহ আলম কনফেকশনারি, মাকসুদা ফার্মেসি, মোরশেদ রাইস মিল, ইসমাইল কনফেকশনারি, সাদ্দাম হার্ডওয়ার, মিলন তেল, তাজু ফার্মেসি, রাজিব ডেকোরেটর, রহমান মুহুরি, মনির হার্ডওয়ার, নূর আলম ফল বিতান, সেলিম কাঁচামাল ও গিয়াস উদ্দিনের চা দোকানসহ ১৫টি দোকান পুড়ে ছাই হয়েছে।

আরও পড়ুন : চাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় নিহত ২

তাহের মিয়া মার্কেটের পরিচালক মোরশেদ আলম জানান, আগুনে তার রাইস মিলসহ ১৫টি দোকানের মূল্যবান মালামাল পুড়ে অন্তত ১ কোটি টাকার ক্ষতি হয়েছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে জানা যায়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড