• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মান্দায় চোরচক্রের ৫ সদস্য আটক

  নওগাঁ প্রতিনিধি

২৩ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৩৭
আটক
আটক চোরচক্রের সদস্যরা (ছবি : দৈনিক অধিকার)

নওগাঁর মান্দায় দুইটি গরুসহ চোরচক্রের পাঁচ সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রবিবার (২৩ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার রাজশাহী-নওগাঁ মহাসড়কের ফেরিঘাট নামক স্থানে একটি ট্রাকসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- নওগাঁ সদর উপজেলার বরুণ কান্দি গ্রামের মৃত ছলিমুদ্দিনের ছেলে আসলাম হোসেন (৬০), পত্নীতলা উপজেলার মহেশপুর গ্রামের মৃত সালেম উদ্দিনের ছেলে আবুল হোসেন (৩৬), মান্দা উপজেলার চকভোলাই গ্রামের শফিকুল ইসলামের ছেলে গোলাম মোস্তফা (২৮), শালদহ গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে মোহাম্মদ শামীম হোসেন (২৯) ও নলতৈড় গ্রামের প্রসাদের ছেলে জনি মন্ডল (২৫)।

নওগাঁ জেলা ডিবি পুলিশের ওসি কে এম শামসুদ্দিন বলেন, জেলার পোরশা উপজেলা থেকে দুইটি গরু চুরি করে নিয়ে যাচ্ছিল চোরচক্রের সদস্যরা। ভোর সাড়ে ৪টার দিকে গোপনে খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি টিম তাদের ধাওয়া করলে তারা পালানোর চেষ্টা করে। পরে মান্দা থানা পুলিশের সহযোগিতায় ফেরিঘাট থেকে একটি ট্রাকসহ পাঁচজনকে আটক করা হয়।

আরও পড়ুন : কুমিল্লায় মাদক নিয়ে বিরোধে যুবক খুন

আটককৃতদের বিরুদ্ধে মান্দা থানায় গরু চুরির মামলা করা হয়েছে। বিকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড