• সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফাঁসির আদেশপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

  সারাদেশ ডেস্ক

২৩ ফেব্রুয়ারি ২০২০, ০৪:১২
হত্যার দায়ে ফাঁসি
হত্যার দায়ে ফাঁসির আদেশপ্রাপ্ত পলাতক আসামি আবুল কালাম (ছবি : সংগৃহীত)

পিরোজপুরের মঠবাড়িয়ার বড়শৌলা গ্রামের গৃহবধূ জেসমিন আক্তারকে হত্যার দায়ে ফাঁসির আদেশপ্রাপ্ত পলাতক আসামি আবুল কালামকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

শনিবার (২২ ফেব্রুয়ারি) তাকে বরগুনা জেলার তালতলী উপজেলা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আবুল কালাম মঠবাড়িয়া উপজেলার বড়শৌলা গ্রামের মৃত আবদুস সাত্তারের ছেলে।

জানা গেছে, যৌতুক দাবি করে আবুল কালাম বিয়ের পর থেকে স্ত্রী জেসমিন বেগমকে মারধর করতেন। ২০১৫ সালের ১২ সেপ্টেম্বর দুপুরে কালামের মারধরে অসুস্থ হয়ে পরে জেসমিন। তাৎক্ষণিকভাবে তাকে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে এবং পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ২ দিন পর জেসমিনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান। 

এ ঘটনায় জেসমিনের ভাই সাইফুল হক বাদী হয়ে আবুল কালামকে আসামি করে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় গত ২০১৯ সালের ২৯ অক্টোবর তাকে মৃত্যুদণ্ড দেয় আদালত।

আরও পড়ুন : ইবিতে ছাত্রলীগের দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষ, গুরুতর আহত ১

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান বলেন, মঠবাড়িয়া থানা পুলিশ বরগুনা জেলার তালতলী উপজেলা থেকে আবুল কালামকে গ্রেপ্তার করে।

ওডি/জেআই 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড