• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

অটোরিকশায় আপত্তিকর আচরণ, যুবক আটক

  জেলা প্রতিনিধি, ফরিদপুর

২৩ ফেব্রুয়ারি ২০২০, ০০:১২
আপত্তিকর আচরণ
আপত্তিকর আচরণের দায়ে আটক যুবক অন্তর কুমার দাস (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুরে অটোরিকশায় সহযাত্রীর ছদ্মবেশে কিশোরীকে উদ্দেশ্য করে আপত্তিকর আচরণের দায়ে এক যুবককে আটক করেছে পুলিশ। ঘটনার পর ওই কিশোরীর ভাই ফেসবুকে বিষয়টি নিয়ে একটি পোস্ট দিলে ২৪ ঘণ্টার মধ্যে তাকে আটক করা হয়।

শনিবার (২২ ফেব্রুয়ারি) রাতে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এ ব্যাপারে এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশা জানান, আটক ওই যুবকের নাম অন্তর কুমার দাস (৩৫)। সে সদর উপজেলার কৌজুরী ইউনিয়নের মুরারীদহ গ্রামের অরুণ কুমার দাসের ছেলে।

জানা গেছে, ১৯ ফেব্রুয়ারি বিকাল তিনটার দিকে শহরের জনতা ব্যাংকের মোড় থেকে ইজিবাইকযোগে টিটিসি কলেজের পথে যাচ্ছিলেন সারদা সুন্দরী কলেজের অনার্স পড়ুয়া এক ছাত্রী। এসময় তার সহযাত্রী ছিলেন আরেক নারী। ভাঙ্গা রাস্তার মোড় পার হয়ে ওই নারী নেমে যান। তখন অন্তর দাস ইজিবাইকে ওঠে মেয়েটির সামনাসামনি সিটে বসে।

অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, ইজিবাইকটি চলা শুরু করলে অন্তর মেয়েটির সঙ্গে অশালীন আচরণ করে। ভয়ে কাতর মেয়েটি এরপর পথিমধ্যে গোয়ালচামট এলাকায় নেমে পড়ে।

তিনি জানান, মেয়েটি কৌশলে তার মোবাইল ফোনে যুবকটির ছবি তুলে রাখে। এরপর তার ভাই ২১ ফেব্রুয়ারি ওই ছবিসহ ঘটনাটি ফেসবুকে লিখে একটি পোস্ট দেয়। অল্প সময়ে সেটি ভাইরাল হয় এবং পুলিশের নজরে আসে।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামানের নির্দেশে ঘটনার তদন্তে নেমে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রাশেদুল ইসলাম ওই অচেনা যুবকের পরিচয় খুঁজে বের করেন এবং তাকে তার বাড়ি থেকে গ্রেফতার করেন।

আরও পড়ুন : আত্রাইয়ে মাছ ধরা নিয়ে সংঘর্ষ, আহত জেলের মৃত্যু

এ ঘটনায় ভুক্তভোগীর বড় বোন বাদী হয়ে কোতোয়ালী থানায় নারী ও শিশু নির্যাতন আইনের ২০০০(সং/০৩)১০ ধারায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ৫০/২০ নং। এ মামলায় ২৩ ফেব্রুয়ারি আসামী অন্তরকে আদালতে হাজির করা হবে বলে অতিরিক্ত পুলিশ সুপার জানিয়েছেন।

ওডি/জেআই 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড