• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোটি টাকা আত্মসাতে বিকাশ ম্যানেজার গ্রেপ্তার

  কালিয়াকৈর প্রতিনিধি, গাজীপুর

২২ ফেব্রুয়ারি ২০২০, ২১:৫২
থানা
কালিয়াকৈর থানা (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের কালিয়াকৈরে কোটি টাকা আত্মসাতের অভিযোগে বিকাশ ম্যানেজারকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটক সঞ্জয় কুমার বিশ্বাস (৩২) যশোরের কোতয়ালী থানার নীলগঞ্জ শুপারী বাগান এলাকার সন্তোষ বিশ্বাসের ছেলে। তিনি কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যুৎ জোড়াপাম্প এলাকার বিকাশ ডিস্ট্রিবিউশন হাউজের জেনারেল ম্যানেজার।

পুলিশ ও বিকাশ সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যুৎ জোড়াপাম্প এলাকার বিকাশ ডিস্ট্রিবিউশনের জেনারেল ম্যানেজার সঞ্জয় কুমার বিশ্বাস এবং হিসাবরক্ষক হিসেবে চন্দন কুমার বিশ্বাস দায়িত্ব পালন করে আসছিলেন। এই দুইজন মিলে অফিসের দুটি রেজিস্টার উধাও করে এবং কম্পিউটারের হিসাব বিবরণীর ফাইল কম্পিউটার থেকে মুছে ফেলে। হিসাবে থাকা ৯৮ লক্ষ ১০ হাজার ১৬৩ টাকার কোনো হদিস পাওয়া যায়নি। এই টাকা আত্মসাতের পর ওই দুই কর্মকর্তা পালিয়ে যায়। এ ঘটনায় ওই বিকাশ ডিস্ট্রিবিউশন হাউজের নির্বাহী পরিচালক মো. জাহেদুল ইসলাম বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

পরে অভিযান চালিয়ে গত বুধবার (১৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ৪টার দিকে ঢাকার কদমতলী থানার গিরিধারা আবাসিক এলাকার একটি বাসা থেকে সঞ্জয়কে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ।

আরও পড়ুন : লামায় ভাষা দিবস পালনে সুযোগ নেই ১১৭ প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নজরুল ইসলাম জানান, বন্ধু প্রবীর কুমার বিশ্বাসের বাড়ি থেকে আসামি সঞ্জয় কুমারকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে ওই টাকা দিয়ে তিনি বাড়ি গাড়ি কিনেছেন এবং বন্ধুদের দিয়েছেন।

এ মামলায় তার ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। বাকি আসামিকে গ্রেপ্তার ও টাকা উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড