• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িয়ে পাওয়া টাকা ফেরত দিলেন এএসআই শাহিনুর 

  গাজীপুর প্রতিনিধি

২২ ফেব্রুয়ারি ২০২০, ২১:১১
টাকা ফেরত
টাকা ফেরত দিচ্ছেন এএসআই শাহিনুর ( ছবি : দৈনিক অধিকার )

কুড়িয়ে পাওয়া টাকা ফেরত দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন শ্রীপুর মডেল থানার এএসআই শাহিনুর রহমান। শ্রীপুর থানার সামনে পড়ে থাকা একটি মানিব্যাগে ১৫ হাজার ৫০০ টাকা মালিককে ফেরত দিয়েছেন তিনি। বিষয়টি সর্বমহলে জানাজানি হলে তিনি প্রশংসিত হন।

জানা যায়, শনিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে শ্রীপুর থানার এএসআই শাহিনুর একটি মানিব্যাগ কুড়িয়ে পান। তিনি ব্যাগটি খুলে দেখতে পান তার মধ্যে টাকা রয়েছে। পরে তিনি ব্যাগসহ টাকা থানায় জমা দেন। পরে আব্দুল খালেক নামে এক ব্যক্তি টাকা হারিয়ে থানার বাহিরে বিভিন্ন জায়গায় খুঁজতে থাকেন এবং লোকমুখে শুনতে পান মানিব্যাগটি থানার কোনো এক পুলিশ অফিসার পেয়েছে। পরে থানায় এসে টাকার বর্ণনা দিলে টাকাসহ মানিব্যাগ তাকে ফেরত দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন- শ্রীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) লিয়াকত আলী, এএসআই শাহিনুর রহমান, শ্রীপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লাসহ আরও অনেকে।

টাকার মালিক শ্রীপুর পৌর এলাকার মৃত সাদির শেখের ছেলে আব্দুল খালেক

তিনি বলেন, শনিবার সন্ধ্যার দিকে বিশেষ কাজে আমি থানায় এসেছিলাম। পথে ব্যাগটি পড়ে যায়। অনেক খোঁজাখুজি করে ব্যাগটির সন্ধান পাইনি। পরে লোক মুখে শুনেছিলাম শ্রীপুর থানার এএসআই শাহিনুর রহমান মানিব্যাগটি পেয়েছেন। পরে সন্ধ্যায় থানা থেকে টাকাসহ ব্যাগটি ফিরিয়ে দেওয়া হয়। এই জন্য আমি শ্রীপুর থানা পুলিশকে ধন্যবাদ জানাই।

আরও পড়ুন: নড়াইলে স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেপ্তার

তিনি আরও বলেন, এই সময়ে টাকা পেলে কেউ তো সন্ধান দেয় না। পুলিশ টাকা ফেরত দিয়ে সততার পরিচয় দিল। যা দৃষ্টান্ত হয়ে থাকবে বলে মনে করেন তিনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড