• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নড়াইলে স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেপ্তার

  নড়াইল প্রতিনিধি

২২ ফেব্রুয়ারি ২০২০, ২০:০৯
নড়াইল সদর থানা
নড়াইল সদর থানা ভবন ( ছবি : সংগৃহীত )

নড়াইল সদর উপজেলায় গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামী রফিকুল ইসলামকে (৪২) গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত গৃহবধূর নাম আশা খাতুন (২১)।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) ভোরে নড়াইল শহরের দূর্গাপুর এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর গৃহবধূর শাশুড়ি হনুফা বেগম পালিয়ে গেছেন।

এ ঘটনায় নিহত গৃহবধূ আশা খাতুনের বাবা মো. নুর ইসলাম বাদী হয়ে শনিবার (২২ ফেব্রুয়ারি) নড়াইল সদর থানায় হত্যা মামলা দায়ের করেন।

নিহতের পরিবারের অভিযোগ, প্রায় এক বছর আগে নড়াইল পৌরসভার দূর্গাপুর এলাকার আব্দুল গাফফারের ছেলে রফিকুলের সঙ্গে বিয়ে হয় সদর উপজেলার হোসেনপুর গ্রামের মো. নুর ইসলামের মেয়ে আশা খাতুনের। বিয়ের পর থেকেই মাদকাসক্ত রফিকুল ইসলাম স্ত্রী আশা খাতুনকে নির্যাতন করত। মাদক সেবনের দায়ে কয়েক দফা জেলও খেটেছে রফিকুল। টাকার জন্য রফিকুল ও তার মা স্ত্রী আশা খাতুনের পরিবারকে প্রায়ই চাপ দিত।

নিহতের মা লাভলী বেগম অভিযোগ করে বলেন, ‘আমার মেয়েকে মেরে ফেলার আগের দিনও জামাই এবং তার মা টাকার জন্য আমার কাছে এসেছে। আমার মেয়েকে তারা শ্বাসরোধে হত্যা করেছে। আমি তাদের শাস্তি চাই।’

আরও পড়ুন: বিয়ে করে স্বামীকে অপহরণ, মুক্তিপণের দাবিতে মধ্যযুগীয় নির্যাতন

নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইলিয়াস হোসেন জানান, গৃহবধূ আশা খাতুন হত্যার ঘটনায় নড়াইল সদর থানায় মামলা হয়েছে। আসামি রফিকুলকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড