• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে গৃহবধূকে চড়-থাপ্পড় মারল পুলিশ

  গাজীপুর প্রতিনিধি

২২ ফেব্রুয়ারি ২০২০, ১৮:২৭
দম্পতি
ভুক্তভোগী দম্পতি ( ছবি : দৈনিক অধিকার )

গাজীপুরের শ্রীপুর উপজেলায় জমি কেনার কারণে নূরুল ইসলাম নামে এক ব্যক্তিকে মারধর ও অকথ্য ভাষায় গালিগালাজ করার অভিযোগ উঠেছে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) নাহিদ হাসানের বিরুদ্ধে। এ সময় বাধা দেওয়ায় তার স্ত্রীর দুই গালে পুলিশ চড়-থাপ্পড় মারে বলে অভিযোগ করেন ওই ব্যক্তি। পরে স্থানীয়দের তোপের মুখে ওই পুলিশ কর্মকর্তা ও তার সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শ্রীপুর পৌরসভার বেড়াইদেরচালা এলাকায় নূরুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী নূরুল ইসলাম জানান, একই এলাকার আব্দুল কুদ্দুছের ছেলে নছ মিয়া ৩-৪ বছর আগে তার আপন চাচাতো ভাইয়ের কাছে থেকে সাব কাবলা দলিল মূলে ৭ শতাংশ জমি কিনেন। গত ১৭ ফেব্রুয়ারি নছ মিয়া ওই জমি ২৬ লাখ ৫০ হাজার টাকায় বেড়াইদেরচালা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে নূরুল ইসলামের সঙ্গে রেজিস্ট্রি বায়না করেন। পরে নূরুল ইসলাম ওই জমির চারপাশে সীমানা প্রাচীরও নির্মাণ করেন।

এ ঘটনায় শুক্রবার সন্ধ্যায় সাড়ে ৭টায় শ্রীপুর থানা পুলিশের এসআই নাহিদ হাসানের নেতৃত্বে একদল পুলিশ তার বাড়িতে যায়। পরে পুলিশ তার কাছে ওই জমি কেনার কারণ জানতে চায়। কিছু বলার আগেই এসআইয়ের সঙ্গে থাকা পুলিশ সদস্যরা নূরুল ইসলামের শার্টের কলার ধরে টানাহেঁচড়া শুরু করেন এবং চড়-থাপ্পড় মারেন। এর প্রতিবাদ করলে তার স্ত্রীর দুই গালেও চড়-থাপ্পড় মারেন পুলিশ সদস্যরা।

পরে তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। এ সময় তারা ওই পুলিশ কর্মকর্তার কাছে নারীকে চড়-থাপ্পড় মারার কারণ জানতে চায়। কোনো সদুত্তর দিতে না পেরে পুলিশ সদস্যরা স্থানীয়দের তোপের মুখে পড়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

এ দিকে জমি বিক্রেতা নছ মিয়া জানান, গত ৩-৪ বছর আগে তিনি তার আপন চাচাতো ভাই কামাল হোসেনের কাছ থেকে সাব-কাবলা দলিল মূলে ৭ শতাংশ জমি ক্রয় করেন। ওই জমি তিনি স্থানীয় নূরুল ইসলামের কাছে রেজিস্ট্রি বায়না করে দিয়েছেন। তবে তাদের মারধরের খবর শুনে তিনি ঘটনাস্থলে গেলে পুলিশ সদস্যরা দ্রুত চলে যায়।

আরও পড়ুন: কসবায় বিপুল পরিমাণ ভারতীয় শাড়িসহ আটক ২

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) নাহিদ হাসান জানান, ওই জমি নিয়ে বিরোধ থাকায় স্থানীয় রাজু মিয়ার ছেলে হুমায়ুনের অভিযোগের ভিত্তিতে তিনি আদালতের আদেশ (১৪৪ ধারা) জারি করতে গিয়েছিলেন। তবে মারধর, টানাহেঁচড়া ও নারীকে চড়-থাপ্পড় মারার ঘটনা অস্বীকার করে সাংবাদিককে থানায় গিয়ে দেখা করতে বলেন এই পুলিশ কর্মকর্তা।

শ্রীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, আমি এখনো ঘটনা শুনিনি। খোঁজ নিয়ে আপনাদের বিষয়টি জানাচ্ছি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড