• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিসকলের সূত্রে প্রেম, বগুড়ায় এসে ধর্ষণের শিকার তরুণী

  বগুড়া প্রতিনিধি

২২ ফেব্রুয়ারি ২০২০, ১৮:০৫
গ্রেপ্তার
মুঠোফোনে প্রেমের সম্পর্ক গড়ে তরুণীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার যুবক শুভ ওরফে স্বপন (ছবি : দৈনিক অধিকার)

মুঠোফোনে মিসকলের সূত্র ধরে প্রেমের সম্পর্কের পর বগুড়ায় এসে ধর্ষণের শিকার হয়েছে গাজীপুরের এক তরুণী।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) অভিযুক্ত ধর্ষক মাফিউল ইসলাম স্বপনকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

পরে একই দিন সন্ধ্যায় ধর্ষণের দায় স্বীকার করে স্বপন আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়।

গ্রেপ্তার স্বপন বগুড়া সদর উপজেলার বাঘোপাড়া সুলতানপাড়া গ্রামের জহুরুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, নাম-পরিচয় গোপন করে অন্যের নামে সিম ব্যবহারের মাধ্যমে ওই তরুণীর সঙ্গে মুঠোফোনে প্রেম করেছিল স্বপন। তার আরও দুইটি স্ত্রী রয়েছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, গাজীপুর জেলার জয়দেবপুর থানার অষ্টম শ্রেণির ওই তরুণী মুঠোফোনে মিসকলের সূত্র ধরে বগুড়ার স্বপনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিল। এরই ধারাবাহিকতায় কয়েক মাস কথা-বার্তা হওয়ার পর গত ১৫ ফেব্রুয়ারি স্কুলের নাম করে গাজীপুর থেকে বগুড়ায় আসে ওই তরুণী। এরপর বগুড়ার মাটিডালি মোড়ে স্বপনের সঙ্গে দেখা হলে সে মেয়েটিকে নিয়ে মহাস্থানগড়ে যায়। একপর্যায়ে সন্ধ্যার পর স্বপন তার বাড়ির পাশের জঙ্গলে নিয়ে জোরপূর্বক ওই তরুণীকে ধর্ষণ করে।

এতে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে তাকে নিয়ে ‘টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে’ যায় স্বপন। কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষ তাকে সরকারি হাসপাতালে নিয়ে যেতে বললে কথিত প্রেমিক স্বপন ওই তরুণীকে মাটিডালি মোড়ে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ মেয়েটিকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, ২১ ফেব্রুয়ারি রাতে পুলিশের হাতে গ্রেপ্তার হয় অভিযুক্ত ধর্ষক শুভ ওরফে স্বপন। ওই দিন সন্ধ্যায় আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয় সে। একই সঙ্গে সুস্থতার পর ওই তরুণীকে তার বাবার কাছে হস্তান্তর করার পাশাপাশি ঘটনাটিতে থানায় মামলা করা হয়েছে বলেও জানান তিনি।

আরও পড়ুন : ধাওয়া করে কোটি টাকার ইয়াবাসহ ৩ জনকে ধরল র‌্যাব

এ ব্যাপারে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম বদিউজ্জামান জানান, অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীর নেতৃত্বে সদর থানা ও ফুলবাড়ী পুলিশ ফাঁড়ির সদস্যরা বিশেষ অভিযান চালিয়ে অভিযুক্ত স্বপনকে গ্রেপ্তার করে। বর্তমানে তার বিরুদ্ধে পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড