• মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের চার দিন পর কিশোরের লাশ উদ্ধার

  ঝালকাঠি প্রতিনিধি

২২ ফেব্রুয়ারি ২০২০, ১৭:২৯
লাশ
প্রতীকী ছবি

ঝালকাঠির নলছিটিতে নিখোঁজের চার দিন পর আসিফ হাওলাদারের (১৭) ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার (২২ ফেব্রুয়ারি) শহরের লঞ্চঘাট এলাকার একটি পরিত্যক্ত ডোবা থেকে অর্ধগলিত অবস্থায় এ লাশ উদ্ধার করা হয়। নিহত আসিফ হাওলাদার নলছিটি শহরের খাসমহল এলাকার ফল বিক্রেতা শাহীন হাওলাদারের ছেলে। এ ঘটনায় জড়িত সন্দহে দুইজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, নিহত আসিফ তার বাবার সাথে ফল বিক্রির কাজ করে। ব্যবসার কাজে সে গত ১৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়। কোথাও সন্ধান না পেয়ে থানায় সাধারণ ডায়েরি করা হয়। পরে শনিবার দুপুরে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

নিহত আসিফের চাচা নাছির হাওলাদার জানান, গত মঙ্গলবার দুপুরে খাসমহল এলাকার ফ্রিজমেকার সোহেল ও তার কর্মচারী পলাশের সঙ্গে আসিফের ঝগড়া হয়। এ সময় তারা আসিফকে মেরে ফেলার হুমকি দেয়। ওইদিন রাত ৮টার দিকে হাইস্কুল সড়কে বাবার ফলের দোকানে যাওয়ার উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ হয় সে।

আরও পড়ুন : লামায় ভাষা দিবস পালনে সুযোগ নেই ১১৭ প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের

নলছিটি থানার অফিসার ইনচার্জ মো. শাখাওয়াত হোসেন জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে সোহেল ও পলাশকে আটক করেছে পুলিশ। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি বলে জানান তিনি।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড