• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

  গোপালগঞ্জ প্রতিনিধি

২২ ফেব্রুয়ারি ২০২০, ১৪:১৮
গোপালগঞ্জ
মানববন্ধনে অংশগ্রহণকারীরা (ছবি : দৈনিক অধিকার)

গোপালগঞ্জের কাশিয়ানীতে এসএসসি পরীক্ষার্থী সজীব শেখকে হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২২ ফেব্রুয়ারি) বেলা ১১টায় কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া গোল চত্বর এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়। ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে অংশ নেয় উপজেলার পিংগলিয়া গ্রামবাসী।

পিংগলিয়া গ্রামের খালিদ হোসেন লেবুর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা আবুল বাশার মোল্লা, আওয়ামী লীগ নেতা খালিদ হোসেন লেবু, জসিম মোল্লা, সুমন শেখ, পটু তালুকদার প্রমুখ।

বক্তারা বলেন, সজীব শেখকে হত্যা চেষ্টার ঘটনার সাথে জড়িত সকলকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান। অন্যথায় কঠোর কর্মসূচি পালন করা হবে বলেও ঘোষণা দেন তারা।

উল্লেখ্য, গত শুক্রবার (২০ জানুয়ারি) রাত কাশিয়ানী জিসি পাইলট উচ্চ বিদ্যালয়ের উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী সজীব শেখকে একদল দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। এ ঘটনায় সজীবের ভাই তারিকুল ইসলাম বাদী হয়ে পাঁচ জনের নাম উল্লেখ করে কাশিয়ানী থানায় একটি মামলা দায়ের করেন।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড