• শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সিগঞ্জে সাংবাদিক পরিবারের ওপর সন্ত্রাসী হামলা

  মুন্সিগঞ্জ প্রতিনিধি

২২ ফেব্রুয়ারি ২০২০, ০৯:৩৭
মুন্সিগঞ্জ
সাংবাদিক পরিবারের ওপর হামলা (ছবি : দৈনিক অধিকার)

মুন্সিগঞ্জ প্রেসক্লাবের জ্যেষ্ঠ সহসভাপতি গোলজার হোসেন ও তার স্ত্রীর ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে শহরের উত্তর ইসলামপুর এলাকায় সন্ত্রাসী রাতুল প্রধান ও তার ভাই রাজীব প্রধান সশস্ত্র বাহিনী নিয়ে এ ঘটনা ঘটায়। এতে সাংবাদিক গোলজার ও তার স্ত্রী সালেহা বেগম আহত হয়।

‌স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সাংবাদিক গোলজার অত্র এলাকায় সমাজ সেবক ও সাদা মনের মানুষ হিসেবে পরিচিত। আর তাই স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও পঞ্চায়েত কমিটির পুরনো সদস্যরা তাকে ওই কমিটির নতুন সদস্য হিসেবে নির্বাচিত করেন। তাই তিনি সামাজিক দায়বদ্ধতা থেকে মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেন। এমতাবস্থায় ওই কুচক্রী মহল তার বিরুদ্ধে বিভিন্ন হয়রানিমূলক বিভিন্ন কর্মকাণ্ড করে আসছিল। শুক্রবার সন্ধ্যায় উত্তর ইসলামপুরে সামাজিক নাট্য সংগঠন কিশোর বাংলার আয়োজনে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান চলছিল। ওই অনুষ্ঠানে গোলজারকে অতিথি হিসেবে দাওয়াত করা হয়। অনুষ্ঠান চলাকালীন সময় সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী রাতুল তার বাহিনী নিয়ে সেখানে যায়। তার বাবা ফজল বেপারিকে অতিথি না করে সাংবাদিককে কেন অতিথি করা হলো, এ নিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এক পর্যায় পরিস্থিতি উত্তেজনা তৈরি হলে অনুষ্ঠান বন্ধ করে দেওয়া হয়। অনুষ্ঠান থেকে বের হয়ে আসার সময় গোলজারকে শারীরিকভাবে লাঞ্ছিত করে রাতুল। সেখান থেকে কোনো রকমে গোলজার উত্তর ইসলামপুর তিন রাস্তার মোড়ে আসলে তাকে এলোপাতাড়ি কিল ঘুষি মারতে থাকে রাতুল ও রাজীব বাহিনী। মারধরের খবর পেয়ে গোলজারের স্ত্রী স্বামীকে রক্ষা করতে আসলে তাকেও মারধর করে রাতুল।

‌স্থানীয় দোকানদার আব্দুল হালিম বলেন, রাজীব, রাতুলদের ভয়ে এলাকায় কেউ মুখ খুলতে পারে না। তাদের সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে কথা বললেই তার খবর করে ছাড়েন।

ভুক্তভোগীদের কাছ থেকে জানা যায়, তারা থানায় অভিযোগ করতে এলে মুন্সিগঞ্জ শ্রমিকলীগের সভাপতি কাসেম মাদক বিক্রেতা সন্ত্রাসী রাতুল ও রাজীবের পক্ষ নিয়ে থানা এসে অভিযোগ প্রদানে বাধাগ্রস্ত করে। এ সময় সকল সাংবাদিকদের থানা থেকে বেরিয়ে যেতে হুমকি দেয়। 

আরও পড়ুন : ভালুকায় কলা গাছের শহীদ মিনারে শ্রদ্ধা

মুন্সিগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খন্দকার আশফাকুজ্জামান জানান, ঘটনাটি জানতে পেরে তাৎক্ষণিক সাংবাদিক পরিবারের নিরাপত্তা নিশ্চিত করা হয়। রাতুল ও রাজীবকে আটক করে থানায় আনা হয়। তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড