• মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে ৯ দিনব্যাপী বইমেলা শুরু

  শেরপুর প্রতিনিধি

২১ ফেব্রুয়ারি ২০২০, ২১:৫৯
বইয়ের মোড়ক উন্মোচন
বইয়ের মোড়ক উন্মোচন ( ছবি : দৈনিক অধিকার )

শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শেরপুরে ৯ দিনব্যাপী একুশে বইমেলা শুরু হয়েছে। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিকালে ডিসি উদ্যানে এ মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব।

এবারের মেলায় সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ছাড়াও পুস্তক বিক্রেতা সমিতির সদস্যভুক্ত লাইব্রেরিসহ ৩২টি স্টল স্থান পেয়েছে। মেলায় শেরপুরের স্থানীয় সাহিত্য সংগঠন গাঙচিল প্রকাশনীর ১২টি বইসহ প্রায় অর্ধশতাধিক কবি-লেখকের নতুন বই এসেছে। 

বইমেলা উদ্বোধন শেষে শেরপুরের ভাষা সৈনিক পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান ও স্থানীয় কবি-লেখকদের প্রকাশিত নতুন বইয়ের মোড়ক উন্মোচন করা হয়। উদ্বোধনের পর পরই সব বয়সি পাঠকদের পদচারণায় মুখরিত হয় মেলা প্রাঙ্গণ।

মেলা উদ্বোধন শেষে জেলা প্রশাসক আনার কলি মাহবুব বলেন, গত বছরের মেলায় শেরপুরের পাঠকদের আগ্রহকে প্রাধান্য দিয়ে এবার ৯ দিনব্যাপী বইমেলার আয়োজন করা হয়েছে।

আরও পড়ুন: কলা গাছের শহীদ মিনারে শ্রদ্ধা জানাল শিক্ষার্থীরা

মেলা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (উপ-সচিব) এটিএম জিয়াউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এবিএম এহছানুল মামুন ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তোফায়েল আহমেদসহ আরও অনেকে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড